Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বেনাপোলে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

বেনাপোল অফিস | প্রকাশের সময় : ১৩ সেপ্টেম্বর, ২০২২, ২:১৮ পিএম

বেনাপোলের রঘুনাথপুর সীমান্তবর্তী মাঠ থেকে আজ মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) দুপুরে অজ্ঞাত এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পোর্ট থানা পুলিশ সদস্যরা।
রঘুনাথপুর গ্রামের বাসিন্দা নাসির উদ্দিন জানান, আজ বেলা ১২ টার দিকে গ্রামের কৃষকরা মাঠে কাজ করার সময় একটি মরদেহ দেখে আতকে ওঠেন তারা। বিষয়টি তারা বেনাপোল পোর্ট থানাকে জানালে পুলিশ এসে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।
বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন ভুইয়া জানান, স্থানীয়দের খবরে জানতে পারি, বেনাপোলের রঘুনাথপুর সীমান্তবর্তী মাঠের মধ্যে অজ্ঞাত এক যুবকের মরদেহ পড়ে আছে, এমন খবরে পুলিশ পাঠিয়ে সেখান থেকে মরদেহটি উদ্ধার করা হয়।
ওসি আরও জানান, মৃত যুবকের শরীরে অসংখ্য নির্যাতনের চিহ্ন দেখা গেছে। ধারনা করা হচ্ছে কে বা কারা তাকে হত্যা করে মাঠের মধ্যে মরদেহ ফেলে রেখে গেছে। মরদেহ ময়না তদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। অজ্ঞাত যুবকের কোন পরিচয় পাওয়া যায়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ