Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

আবাসন খাতের সমস্যা সমাধানে এক যোগে কাজ করবে রিহ্যাব ও আরজেএফ

| প্রকাশের সময় : ৬ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

অর্থনৈতিক রিপোর্টার : আবাসন ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন রিয়েল এস্টেট অ্যান্ড হাউজিং অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (রিহ্যাব) সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন রিয়েল এস্টেট জার্নালিস্ট ফোরামের (আরজেএফ) নেতৃবৃন্দরা। এ সময় উপস্থিত রিহ্যাব প্রেসিডেন্ট আলমগীর শামসুল আলামিনের হাতে ফুলের তোড়া এবং ক্রেস্ট উপহার দেন আরজেএফ‘র সভাপতি আমিনুল মজলিশ। সাক্ষাতকালে উপস্থিত ছিলেন রিহ্যাবের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও প্রেস এ্যান্ড মিডিয়া স্ট্যান্ডিং কমিটি’র চেয়ারম্যান নূরুন্নবী চৌধুরী (শাওন) এমপি, ভাইস প্রেসিডেন্ট-২ আহকাম উল্লাহ, ভাইস প্রেসিডেন্ট (ফিন্যান্স) প্রকৌশলী মোহাম্মদ সোহেল রানা, পরিচালক ও প্রেস এ্যান্ড মিডিয়া স্ট্যান্ডিং কমিটি’র কো-চেয়ারম্যান কামাল মাহমুদ, পরিচালক ফেয়ার স্ট্যান্ডিং কমিটির চেয়ারম্যান শাকিল কামাল চৌধুরী। আরও উপস্থিত ছিলেন আরজেএফ‘র সংগঠনের নেতৃবৃন্দরা।
এসময় রিহ্যাব প্রেসিডেন্টে আলমগীর শামসুল আলামিন বলেন, আবাসন খাতের সমস্যা সমধানে সাংবাদিকদেরও অবদান রয়েছে। রিয়েল এস্টেট জার্নালিস্ট ফোরাম এক্ষেত্রে বিশেষভাবে নেতৃত্ব পারে। আরজেএফ‘র সভাপতি আমিনুল মজলিশ বলেন, আবাসন খাতের সমস্যা সমাধানে রিহ্যাবের পাশে থাকতে চান সাংবাদিকরা। এরই অংশ হিসেবের সংগঠনের সদস্যরা একযোগে কাজ করতে চায় আরজেএফ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ