Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কুয়াকাটায় ডাকাতির সময় পুলিশ ও স্থানীয়দের ধাওয়া খেয়ে পালালো

ডাকাতদের ছোড়া গুলিতে ২ পুলিশ সদস্যসহ আহত-০৪

কলাপাড়া (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ সেপ্টেম্বর, ২০২২, ১১:৪৭ এএম

পটুয়াখালীর কুয়াকাটায় ডাকাতির প্রস্তুতিকালে স্থানীয় ও পুলিশের ধাওয়া খেয়ে পালিয়েছে ডাকাতদল। এসময় ডাকাতের ছোড়া ছড়ড়া গুলিতে পুলিশের দুই সদস্য সহ আহত হয়েছে ০৪ জন। সোমবার দিবাগত রাত দুইটার দিকে লতাচাপলী ইউনিয়নের পৌরগোজা এলাকায় এ ঘটনা ঘটে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গভীর রাতে ৫ থেকে ৬ সদস্যের ডাকাতদল পৌরগোজা এলাকায় দেশীয় অস্ত্র নিয়ে প্রবেশ করে। পরে তারা আজিজ মাষ্টারের বাড়িতে ডাকাতির প্রস্তুতি চালায়। তাৎক্ষনিক স্থানীয় এক যুবক বিষয়টি টের পেয়ে পুলিশে ফোন দিয়ে জানালে টহল পুলিশ ঘটনাস্থলে পৌছায়। এসময় ডাকাতদলের সদস্যরা পুলিশকে লক্ষ করে ছড়ড়া গুলি ছোড়ে। এতে পুলিশের এএসআই তারেক, কনস্টেবল সিরাজুল, স্থানীয় দুলাল সরদার ও ইউসুফ নামের এক মোটরসাইকেল চালক গুলিবদ্ধ হন। পরে পুলিশ সহ স্থানীয়রা তাদের ধাওয়া দিলে ডাকাতদল সটকে পরে।
মহিপুর থানার পরিদর্শক (তদন্ত) হাফিজুর রহমান জানান, দুষ্কৃতকারীদের স্থানীয়দের সহযোগিতায় ধাওয়া দিয়ে প্রতিহত করা হয়েছে। এসময় আমাদের দুই পুলিশ সদস্য গুলিবিদ্ধ হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ