Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বাংলাদেশে আর কখনো নির্দলীয় সরকার হবে না : তোফায়েল

ভোলা জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৩ সেপ্টেম্বর, ২০২২, ১২:০০ এএম

আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য, সাবেক বাণিজ্যমন্ত্রী ও ভোলা-১ আসনের এমপি তোফায়েল আহমেদ বলেছেন, বিএনপি নেতা মির্জা ফখরুল ইসলাম আলমগীর চাইছেন নির্বাচন কমিশনের পরিবর্তন, নির্দলীয় সরকার। আমি দৃঢ়তার সঙ্গে বলতে পারি বাংলাদেশে আর কখনো নির্দলীয় সরকার হবে না। কারো কারণে নির্বাচন কমিশন বাতিল হবে না। কারণ নিয়মের মধ্যে নির্বাচন কমিশন গঠিত হয়েছে।

গতকাল দুপুরে ভোলা সদর উপজেলা পরিষদ মিলনায়তনে স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। বিএনপি মহাসচিবের সমালোচনা করে তোফায়েল বলেন, মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে বিএনপির ধন্যবাদ দেয়া উচিত। উনি বিবৃতি দিয়ে বিএনপিকে টিকিয়ে রেখেছেন। বিবৃতির জন্য যদি কাউকে নোবেল প্রাইজ দিতে হয় তাহলে ফখরুল ইসলাম আলমগীরকে দিতে হবে। আগামী নির্বাচনের জন্য দলীয় নেতাকর্মীদের প্রস্তুত হওয়ার নির্দেশ দিয়ে তিনি বলেন, প্রত্যেকটি ঘরে আওয়ামী লীগের দুর্গ গড়ে তুলতে হবে। বিএনপি ২০০১ সালে ক্ষমতায় এসে আওয়ামী লীগ নেতাকর্মীদের অনেক অত্যাচার করেছে। কিন্তু আওয়ামী লীগের একটানা ১৪ বছরের শাসনামলে বিএনপির নেতাকর্মীরা শান্তিতে আছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ