Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কুলাউড়ায় ভুয়া সিআইডি অফিসার আটক

কুলাউড়া (মৌলভীবাজার) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৩ সেপ্টেম্বর, ২০২২, ১২:০০ এএম

কুলাউড়ায় রাজু রবিদাস নামে এক ভুয়া সিআইডি অফিসারকে আটক করেছে পুলিশ। সে গাজীপুর চা বাগানের নতুন টিলা এলাকার মৃত পরেশ রবিদাসের ছেলে।
গত রোববার রাতে উপজেলার সদর ইউনিয়নের গাজীপুর চা বাগানের বালিছড়া লাইন এলাকা থেকে ভুয়া সিআইডি অফিসার পরিচয়ে প্রতারণার অভিযোগে রাজুকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে সিআইডি পুলিশের ভুয়া পরিচয়পত্র উদ্ধার করা হয়।
পুলিশ জানায়, রাজু দীর্ঘদিন থেকে সিআইডি পুলিশ অফিসার পরিচয়ে গাজীপুর চা বাগানের দরিদ্র মহিলাদের বিধবা ভাতা ও টাকাপয়সা দেওয়ার বিভিন্ন প্রলোভন দেখিয়ে লোকজনের সাথে প্রতারণা করে আসছিল। গত রোববার রাতে গোপন সংবাদের ভিত্তিতে থানার এসআই নাঈমুল হাসান সঙ্গীয় ফোর্সসহ অভিযান পরিচালনা করে গাজীপুর চা বাগানের বালিছড়া লাইনের একটি দোকানের সামনে থেকে তাকে আটক করেন।
কুলাউড়া থানার অফিসার ইনচার্জ মো. আব্দুছ ছালেক জানান, আটককৃতভুয়া সিআইডি অফিসার পরিচয় দানকারী রাজু রবিদাসের বিরুদ্ধে থানায় প্রতারণা মামলা দায়ের করে গতকাল সোমবার সকালে আদালতে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ