Inqilab Logo

শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খুলনায় পটকা মাছ খেয়ে মা ও ছেলের মৃত্যু, অসুস্থ ১

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১২ সেপ্টেম্বর, ২০২২, ৮:৪৭ পিএম

খুলনায় পটকা মাছ খেয়ে বিষক্রিয়ায় আক্রান্ত হয়ে পরি বেগম (৬০) ও তার ছেলে জাহাঙ্গীর (৩৬) এর মৃত্যু হয়েছে। আজ সোমবার (১২ সেপ্টেম্বর) সন্ধ্যায় তারা মারা যান। এছাড়া জাহাঙ্গীরের খালাতো ভাই সাইদুলকে (৩৫) অসুস্থ খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের বাড়ি জেলার বটিয়াঘাটার জলমা ইউনিয়নের মাথাভাঙ্গা গ্রামে।
মৃতদের প্রতিবেশি আবুল কালাম আজাদ ও আনোয়ারুল ইসলাম গাজী জানান, পরি বেগমের পরিবারটি দরিদ্র। তারা মাছ ধরে জীবিকা নির্বাহ করতেন। পরি বেগম দুপুরে রূপসা নদী থেকে পটকা মাছ ধরে রান্না করেন। পরে ছেলে জাহাঙ্গীর ও বোনের ছেলে (ভাগ্নে) সাইদুলকে নিয়ে রান্না করা মাছ খান। পরে অসুস্থ হয়ে পড়লে সবাইকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে পরি বেগম মারা যান। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় জাহাঙ্গীর মারা যায়। সাইদুল এখনও হাসপাতালে ভর্তি। জাহাঙ্গীরের ভাবি রোজিনা বেগম বলেন, সাইদুলকে হাসপাতালে অক্সিজেন দিয়ে রাখা হয়েছে। চিকিৎসকেরা জানিয়েছেন তার অবস্থা আশংকাজনক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ