Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

মিলাদুন্নবী উপলক্ষে সিলেটে তালামীযের মুবারক র‌্যালি ১২ ডিসেম্বর

| প্রকাশের সময় : ৬ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

সিলেট অফিস : পবিত্র ঈদে মীলাদুন্নবী (সা.) উদযাপন উপলক্ষে উপমহাদেশের প্রখ্যাত বুজুর্গ শামছুল উলামা হযরত আল্লামা ফুলতলী ছাহেব কিবলাহ (রহ.) প্রতিষ্ঠিত বাংলাদেশ আন্জুমানে তালামীযে ইসলামিয়া ঈদে মীলাদুন্নবী (সা.) র‌্যালি বাস্তবায়ন কমিটি সিলেট, প্রতিবারের ন্যায় এবারও আগামী ১১ রবিউল আউয়াল, ১২ ডিসেম্বর সিলেট নগরীতে মুবারক র‌্যালি বের করবে। র‌্যালি সফলের লক্ষ্যে সপ্তাহব্যাপী দাওয়াতি কর্মসূচি হাতে নিয়েছে র‌্যালি বাস্তবায়ন কমিটি।
এরই অংশ হিসেবে গতকাল সোমবার, তালামীযে ইসলামিয়ার কেন্দ্রীয় সহ-সভাপতি মুহা. শরীফ উদ্দিনের নেতৃত্বে একটি প্রতিনিধিদল সিলেট সদর উপজেলার সিরাজুল ইসলাম আলিম মাদরাসা, লালারগাঁও হাফিজিয়া মাদরাসা, বিশ্বনাথের সৎপুর দারুল হাদিস কামিল মাদরাসা, ভূরকী হাফিজিয়া দাখিল মাদরাসা, ছাতক উপজেলার গোবিন্দগঞ্জ আব্দুল হক স্মৃতি ডিগ্রি কলেজ, গোবিন্দনগর সিনিয়র মাদরাসা, শাহ সূফি মুজাম্মিল আলী দাখিল মাদরাসা, খারগাঁও নাসির উদ্দিন হাফিজিয়া মাদরাসা, লতিফিয়া ইসলামিক ক্যাডেট মাদরাসা, খারগাঁও ও ছাতক জালালিয়া আলিম মাদরাসায় দিনব্যাপী দাওয়াতি কর্মসূচি পালন করে।
এ সময় সৎপুর কামিল মাদরাসার উপাধ্যক্ষ ও বাংলাদেশ আনজুমানে আল ইসলাহর কেন্দ্রীয় সদস্য মাওলানা ছালিক আহমদ ও সিলেট সদর উপজেলা, জালালাবাদ থানা, বিশ্বনাথ উত্তর উপজেলা, ছাতক উত্তর উপজেলা এবং পৌর তালামীয নেতৃবৃন্দসহ বিভিন্ন মাদরাসার অধ্যক্ষ, সুশীল সমাজ, ব্যবসায়ী, রাজনৈতিক ও সমাজের গণ্যমান্য ব্যক্তিবর্গের সাথে পৃথক পৃথক মতবিনিময় হয়। প্রতিনিধি দলে সফরসঙ্গী হিসেবে ছিলেনÑ তালামীযে ইসলামিয়ার কেন্দ্রীয় অর্থ সম্পাদক ও র‌্যালি বাস্তবায়ন কমিটির যুগ্ম আহŸায়ক কাওছার আহমদ, কেন্দ্রীয় সদস্য সুহায়ীল আহমদ তালুকদার, র‌্যালি বাস্তবায়ন কমিটির সদস্য ও সিলেট পশ্চিম জেলা সভাপতি সাইফুর রহমান শুভ, সুনামগঞ্জ জেলা সভাপতি রফিকুল ইসলাম তালুকদার, সিলেট পশ্চিম জেলা সহ-সভাপতি ফয়েজ আহমদ তাজির ও জালালাবাদ থানা সভাপতি কবির আহমদ প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ