Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

রামগড়ে সরকারী নির্দ্দেশনা অমান্য করায় ৫ প্রতিষ্ঠানকে জরিমানা

রামগড় (খাগড়াছড়ি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ সেপ্টেম্বর, ২০২২, ১০:৩৫ পিএম

বিদ্যুৎ সাশ্রয়ে সরকারি নির্দেশনা অমান্য করায় খাগড়াছড়ির রামগড়ে ৫ বিপনী প্রতিষ্ঠানকে ৫ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। রবিবার (১১ সেপ্টেম্বর) রাত ৮টার পর বাজার এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট খোন্দকার মো. ইখতিয়ার উদ্দীন আরাফাত।

এসময় সরকারি আদেশ অমান্য করে রাত ৮টার পর বিদুৎ জ্বালিয়ে দোকান খোলা রেখে ব্যবসা প্রতিষ্ঠান চালানোর দায়ে শফি কোম্পানী মার্কেটের মা শাড়ি হাউজ, সোমা ইলেক্ট্রনিক, ব্লু ড্রিম, রা ভাইব ও সাদিয়া ফ্যাশন এ ৫টি প্রতিষ্ঠানকে ১হাজার করে ৫ হাজার টাকা জরিমানা করা হয়।

রামগড় উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট খোন্দকার মো. ইখতিয়ার উদ্দীন আরাফাত বলেন,বিদ্যুৎ সাশ্রয়ে সরকারি নির্দেশনা বাস্তবায়নে রামগড় উপজেলার বিভিন্ন স্থানে মোবাইল কোর্ট পরিচালনা অব্যাহত রয়েছে। এতে রামগড় থানার আইন-শৃংখলা বাহিনীর সদস্য সদস্যগনন উপস্থিত ছিলেন। এছাড়া ভ্রাম্যমান আদালত পরিচালনা কালে নির্বাহী ম্যাজিস্ট্রেট বিদ্যুৎ সাশ্রয়ে সরকারি নির্দেশনা মেনে ব্যবসা পরিচালনা করা জন্য ব্যবসায়ীদের প্রতি আহবান জানান ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ