Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

প্রধানমন্ত্রী খেটে খাওয়া মানুষের জন্য কাজ করছেন

মাদারীপুরে পরিকল্পনামন্ত্রী

স্টাফ রিপোর্টার মাদারীপুর ও কালকিনি উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১২ সেপ্টেম্বর, ২০২২, ১২:০০ এএম

প্রধানমন্ত্রী শেখ হাসিনা গ্রামের খেটে খাওয়া মানুষের জন্য দিন-রাত কাজ করে যাচ্ছেন বলে মন্তব্য করেছেন পরিকল্পনামন্ত্রী এম. এ মান্নান। গতকাল দুপুরে মাদারীপুরের কালকিনি উপজেলার পূর্ব এনায়েতনগর ইউনিয়নের পূর্বআলীপুর গ্রামে হাউজহোল্ড ইনকাম অ্যান্ড এক্সপেন্ডিচার তথ্যসংগ্রহ কার্যক্রম পরিদর্শনে এক সভায় প্রধান অতিথি হিসাবে এস কথা বলেন।

হাউজহোল্ড ইনকাম এন্ড এক্সপেন্ডিচার সার্ভের কার্যক্রম সম্পর্কে তিনি আরো বলেন, আমাদের দেশে কোনো আয়ের কতো লোক আছে এবং সকলের শারিরীক মানসিক অবস্থা কেমন এর মাত্রা নির্ধারণ করে এর মাধ্যমে একটি জাতীয় চিত্র আগামী বছরের শুরুতে তুলে ধরবো। দারিদ্র্য দূরীকরণ, উন্নয়ন পরিকল্পনা প্রণয়ন এছাড়াও টেকসই উন্নয়নের লক্ষ্যে আমাদের পরিকল্পনা তৈরিতে এটি বিশেষ ভূমিকা রাখবে।

এসময় উপস্থিত ছিলেন পরিসংখ্যান ও তথ্য ব্যবস্থাপনা বিভাগের সচিব ড. শাহনাজ আরেফিন, জেলা প্রশাসক ড. রহিমা খাতুন, সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য তাহমিনা বেগম, উপজেলা চেয়ারম্যান মীর গোলাম ফারুক, উপজেলা নির্বাহী কর্মকর্তা পিংকি সাহা, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তৌফিকুজ্জামান শাহীন, পৌর মেয়র এসএম হানিফ ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সরদার মো. লোকমান হোসেন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ