Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

উর্বশী কে সেটাই তো জানি না : নাসিম শাহ

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১১ সেপ্টেম্বর, ২০২২, ৩:৩১ পিএম

পাকিস্তানি ক্রিকেটার নাসিম শাহর (১৯) সঙ্গে বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলার প্রেমের গুঞ্জন যেন কিছুতেই থামছে না। সম্প্রতি নাসিম শাহের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন ঊর্বশী। এরপর থেকেই তাদের দুজনকে জড়িয়ে নানা গল্প ডালপালা মেলতে থাকে। অবশেষে এ বিষয়টা নিয়েই মুখ খুলেছেন পাকিস্তানি ক্রিকেটার।

নাসিম শাহ বলেন, ‘জানি না কে এসব কথা বলেছেন। উর্বশী কে সেটাই তো আমি জানি না। কে কী জন্য এই ভিডিও ছেড়েছে তা আমি জানি না। আমার এখন অন্য কিছুর দিকে নজর দেওয়া সময় নেই। এখন আমার একমাত্র ফোকাস ক্রিকেট খেলা।’

এই ক্রিকেটার আরও বলেন, ‘আমি তো মাঠে খেলছিলাম। কেউ যদি আমার জন্য আসে, আমার খেলা ভালো লাগে- তাহলে তো কিছু বলার নেই। আমাকে যদি কারও ভালো লেগে থাকে তাহলে খুব ভালো কথা।’

উল্লেখ্য, দুবাইয়ে আয়োজিত এশিয়া কাপের গ্রুপ পর্যায়ে ভারত-পাকিস্তান ম্যাচ দেখতে স্টেডিয়ামে গিয়েছিলেন উর্বশী। ওই ম্যাচেই প্রথম খেলতে নামেন নাসিম। ৪ সেপ্টেম্বরের ওই ম্যাচেই তার পারফরম্যান্স সবার নজর কাড়ে। আর সেই ম্যাচের কয়েকটি মুহূর্ত নিয়েই একটি ভিডিও পোস্ট করেন উর্বশী।

মূলত ভারতীয় উইকেটকিপার ঋষভ পন্থের সঙ্গে সম্পর্কের গুঞ্জন রয়েছে উর্বশীর। তাদের দুজনের মধ্যে এখন ঠাণ্ডা লড়াই চলছে। আর এই সময়েই নাসিমকে নিয়ে তার ভিডিও সবার নজর কেড়েছে। এর মধ্যে নাসিম শাহের সঙ্গে উর্বশীর প্রেমের গুঞ্জন তৈরি হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ