Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

মঠবাড়িয়ায় ইউপি চেয়ারম্যানসহ ৬ জন কারাগারে

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ সেপ্টেম্বর, ২০২২, ৩:২০ পিএম

পিরোজপুরের মঠবাড়িয়ার বড়মাছুয়া ইউনিয়ন আওয়ামী লীগ অফিস উদ্বোধন অনুষ্ঠানে বোমা হামলা ও ভাংচুর মামলায় আদালত রোববার সকালে ইউপি চেয়ারম্যান নাসির হোসেন হাওলাদারসহ ৬ জনকে কারাগারে পাঠিয়েছেন। উচ্চ আদালতের দেয়া ৬ সপ্তাহ’র জামিন শেষে রোববার সকালে বড় মাছুয়ার ইউপি চেয়ারম্যান নাসিরসহ ৬ জন পিরোজপুরের চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করলে বিজ্ঞ বিচারক তাদের জামিন না মঞ্জুর করে কারাগারে প্রেরণের আদেশ দেন। জেলহাজতে দেয়া অন্য ৬ জন হলেন বড়মাছুয়া গ্রামের শায়েস্তা খান টুকু, তুহিন সরদার, মনির আকন, বশির আহমেদ ও রুবেল হাওলাদার।
উল্লেখ্য, ১৪ জুলাই বৃহস্পতিবার সন্ধ্যায় বড়মাছুয়া ইউনিয়ন আওয়ামীলীগ অফিস উদ্বোধন অনুষ্ঠানে বোমা হামলা চালান হয়। এঘটনায় ওই রাতেই ইউনিয়ন যুবলীগ সভাপতি মাইনুল ইসলাম বাদি হয়ে ইউপি চেয়ারম্যান নাসির হোসেন হাওলাদারকে প্রধান আসামি করে ২৫ জন এজাহার নামীয় ও অজ্ঞাত ২০/২৫ জনের বিরুদ্ধে থানায় বিস্ফোরক আইনে মামলা দায়ের করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ