Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

বিজয়ী দলের ওপর পরাজিত দলের হামলা, আহত ৩

মীরসরাই (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১১ সেপ্টেম্বর, ২০২২, ১২:০০ এএম

মীরসরাইয়ে ফুটবল খেলায় বিজয়ী দলের ওপর হামলা চালিয়েছে পরাজিত দলের সমর্থকরা। এতে ৩ খেলোয়াড় গুরুতর আহত হয়েছেন। গতকাল শনিবার দুপুরে মীরসরাই স্টেডিয়ামে এ ঘটনা ঘটে। আহত খেলোয়াড়রা হলেন, করেরহাট কামিনী মজুমদার উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী নোমান, শ্রাবণ ও দীপেন দে। তাদেরকে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

জানা গেছে, ৪৯তম গ্রীষ্মকালীন জাতীয় ক্রীড়া প্রতিযোগীতায় মীরসরাই উপজেলার বিভিন্ন স্কুল ভিত্তিক দলের সাথে ফুটবল টুর্নামেন্টে নকআউট পর্বের খেলা চলছিল। গতকাল সকালে খেলার সেমিফাইনালে মীরসরাই পাইলট উচ্চ বিদ্যালয়কে ২-০ গোলে পরাজিত করে করেরহাট কামিনী মজুমদার উচ্চ বিদ্যালয়। খেলা শেষে পরাজিত দলের সমর্থকরা বিজয়ী দলের ওপর হামলা চালায়।

করেরহাট কামিনী মজুমদার উচ্চ বিদ্যালয়ের ক্রীড়া শিক্ষক পলাশ মল্লিক বলেন, আমরা জয়লাভ করার পর আনন্দ উল্লাস করে মাঠ থেকে বাড়িতে আসবো। এমন সময়ে পরাজিত দলের সমর্থকরা আমাদের ওপর হঠাৎ এলোপাতাড়ি মারধর শুরু করে। মীরসরাই থানার অফিসার ইনচার্জ কবির হোসেন বলেন, মাঠের বাহিরে দুই দলের খেলোয়াড়দের মধ্যে সামান্য ধাক্কাধাক্কির ঘটনার খবর পেয়েছি। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে আসে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মিনহাজুর রহমান বলেন, খেলা পরবর্তী সময়ে হাতাহাতির ঘটনা শুনেছি। দ্রুত হামলাকারীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ