Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কুষ্টিয়ায় রুবেল হত্যাকারীদের গ্রেপ্তার ও শাস্তির দাবিতে সাংবাদিকদের মহাসমাবেশ

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ সেপ্টেম্বর, ২০২২, ৯:৪৮ পিএম

সাংবাদিক হাসিবুর রহমান রুবেল হত্যাকারীদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে কুষ্টিয়ায় সাংবাদিকদের মহাসমাবেশ অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার বিকেলে জেলা পাবলিক লাইব্রেরি মাঠে সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার আয়োজনে অনুষ্ঠিত মহাসমাবেশে প্রধান অতিথি ছিলেন দেশবরেণ্য সাংবাদিক মনজুরুল আহসান বুলবুল।

সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার সভাপতি রাশেদুল ইসলাম বিপ্লবের সভাপতিত্বে এসময় বিশেষ অতিথির বক্তব্য দেন ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজের) কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি আফরোজা আক্তার ডিউ, যুগ্ম-মহাসচিব হেদায়েত হোসেন মোল্লা, কোষাধ্যক্ষ খায়রুজ্জামান কামাল প্রমুখ।

এছাড়াও কুষ্টিয়া, মেহেরপুর, ঝিনাইদহ, রাজবাড়ী, খুলনা, যশোর, গোপালগঞ্জ জেলার বিভিন্ন সাংবাদিক সংগঠনের নেতৃবৃন্দ মহাসমাবেশে বক্তব্য দেন।

এসময় বক্তারা বলেন, দুইমাস অতিবাহিত হলেও সাংবাদিক হাসিবুর রহমান রুবেল হত্যাকারীদের গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। তাই অবিলম্বে রুবেল হত্যাকারীদের গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে। অন্যথায় কঠোর আন্দোলনেরও হুঁশিয়ারি দেন তারা।

উল্লেখ্য, গত ৩ জুলাই আমাদের নতুন সময় পত্রিকার কুষ্টিয়া জেলা প্রতিনিধি ও স্থানীয় দৈনিক কুষ্টিয়ার খবর পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক সাংবাদিক হাসিবুর রহমান রুবেল নিখোঁজ হয়। নিখোঁজের ৪ দিনের মাথায় ৭ জুলাই কুষ্টিয়ার কুমারখালীর গড়াই নদী থেকে রুবেলের অর্ধগলিত মরদেহ উদ্ধার করা হয়। এরপর থেকে রুবেল হত্যার প্রতিবাদে ও আসামিদের গ্রেপ্তারের দাবিতে আন্দোলন করে আসছে কুষ্টিয়ার বিভিন্ন সাংবাদিক সংগঠন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ