Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

জনগণের ভোটের অধিকার ফিরিয়ে দিন: তাসভীর উল ইসলাম

মূল্য বৃদ্ধির প্রতিবাদে উলিপুরে বিএনপির বিক্ষোভ সমাবেশ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ সেপ্টেম্বর, ২০২২, ৯:০৩ পিএম

বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও কুড়িগ্রাম জেলা বিএনপির সভাপতি তাসভীর উল ইসলাম বলেছেন,সরকার লুটপাট করে দেশের অর্থ লোপাট করছে। এখন জ্বালানি তেলসহ সকল প্রকার দ্রব্যের দাম বাড়িয়ে জনগণের ভোগান্তি বাড়িয়েছে। সময় থাকতে নিরপেক্ষ সরকারের দাবি মেনে নিন, জনগণের ভোটের অধিকার ফিরিয়ে দিন।

সারাদেশে জ্বালানি তেলসহ সকল নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মূল্য বৃদ্ধি, পরিবহন ভাড়া বৃদ্ধি, লোডশেডিং, ভোলা ও নারায়ণগঞ্জে পুলিশের গুলিতে বিএনপি নেতা কর্মী নিহতের প্রতিবাদে কুড়িগ্রামের উলিপুরে প্রতিবাদ সমাবেশ করেছে উলিপুর উপজেলা বিএনপি

আজ শনিবার দুপুরে উলিপুর উপজেলা বিএনপি ভবন মাঠে অনুষ্ঠিত সমাবেশ অনুষ্ঠিত হয়। এ সময় বক্তব্য রাখেন বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও কুড়িগ্রাম জেলা বিএনপির সভাপতি তাসভীর উল ইসলাম, উপজেলা বিএনপি’র সভাপতি মো. হায়দার আলী, জেলা বিএনপির সহ-সভাপতি তারিক আবু আলা চৌধুরী, জেলা বিএনপি’র সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক সোহেল হোসনাইন কায়কোবাদ, যুগ্ম সম্পাদক আশরাফুল হক রুবেলসহ উপজেলা ও ইউনিয়ন বিএনপি নেতৃবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ