Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

জ্বালানী তেল ও গণপরিবহন ভাড়া’সহ সকল দ্রব্যের মূল্য বৃদ্ধির প্রতিবাদে মতলবে বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ

মতলব (চাঁদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ সেপ্টেম্বর, ২০২২, ৮:৫৮ পিএম

চাঁদপুরের মতলব উত্তর উপজেলা ও ছেংগারচর পৌর বিএনপি এবং সহযোগী অঙ্গ সংগঠনের আয়োজনে জ্বালানী তেল ও গণপরিবহন ভাড়া’সহ সকল দ্রব্যের মূল্য বৃদ্ধি এবং ভোলা ও নারায়ণগঞ্জে পুলিশ কতৃক গুলি করে ছাত্র নেতা নূরে আলম, সেচ্ছাসেবক দল নেতা আব্দুল রহিম ও যুবদল নেতা শাওনকে হত্যার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করা হয়েছে।

শনিবার ( ১০ সেপ্টেম্বর) বিকেলে উপজেলা খন্দকারকান্দি দারুল উলুম রহমানিয়া মাদ্রাসা মাঠে বিক্ষোভ মিছিল ও সমাবেশে প্রধান অতিথি বক্তব্য দেন, সাবেক তথ্য ও সংস্থাপন প্রতিমন্ত্রী এবং কেন্দ্রীয় বিএনপি ভাইস প্রেসিডেন্ট মরহুম নুরুল হুদার জৈষ্ঠ্য পুত্র ও বিএনপি নেতা তানভীর হুদা।

প্রধান অতিথির বক্তব্যে বিএনপি নেতা তানভীর হুদা বলেন, জনগণের পিঠ দেয়ালে ঠেকে গেছে। সরকার পতনে আন্দোলন ছাড়া আর কোনও উপায় নেই। এই সরকারের পতন ঘটিয়ে জনগণের সরকার গঠন করা হবে।

তিনি আরও বলেন, সরকার বড় বড় কথা বলে দেশকে ইউরোপ আমেরিকার সাথে তুলনা করেছিলো। ব্যাপক দুর্নীতি ও অর্থপাচারের কারণে দেশ আজ শ্রীলঙ্কার দিকে যাচ্ছে। ভবিষ্যতে আরো অবনতি হবে। তাই দ্রুত সরকারকে পদত্যাগ করে নির্দলীয় ও নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন দিতে হবে।

মতলব উত্তর উপজেলা যুবদলের সাবেক সাংগঠনিক সম্পাদক কবির হোসেন মজুমদারের সঞ্চালনায় বক্তব্য রাখেন, সাবেক চাঁদপুর জেলা বিএনপি সাবেক সহ-সভাপতি বিল্লাল হোসেন মৃধা, মতলব উত্তর উপজেলা বিএনপির সাবেক সহ-সভাপতি গোলাম সারোয়ার মজুমদার, উপজেলা যুবদলের সাবেক সভাপতি আবু সৈয়দ গোলাম রাব্বানী মামুন, সাধারণ সম্পাদক আমির হোসেন আমু, মতলব দক্ষিণ থানা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন হিরু, ছেংগারচর পৌর বিএনপির নেতা আবদুল মান্নান লস্কর।

সমাবেশ শেষে খন্দকারকান্দি দারুল উলুম রহমানিয়া মাদ্রাসা মাঠ থেকে বিক্ষোভ মিছিল বের করে বিভিন্ন মোড় প্রদক্ষিণ করে আনোয়ারপুর এসে শেষ হয়। পরে সাবেক তথ্য ও সংস্থাপন প্রতিমন্ত্রী এবং কেন্দ্রীয় বিএনপি ভাইস প্রেসিডেন্ট মরহুম নুরুল হুদার কবর জিয়ারত ও দোয়া অনুষ্ঠিত হয়।

 



 

Show all comments
  • Km Jahangir ১০ সেপ্টেম্বর, ২০২২, ১১:৫৫ পিএম says : 0
    মতলব উত্তর উপজেলা বি এনপি'র একজন তৃনমুল কর্মি হিসেেবে বলতে চাই বর্তমান অবৈধ সরকারের পতন এবং বি এনপি'র পুনোরায় নেতৃত্ব ও মতলব বাসীর গনতন্ত্রের মুক্তির আন্দোলন ঘরে তোলার মত নেতা বর্তমান মাঠ পর্যায়ে জনপ্রিয় স্থান অর্জন করেছেন জনাব তানভীর হুদা আমরা মতলব বি এনপি সু সংগঠিত চাই এবং সু সংগঠিত হতে হলে একজন জনপ্রিয় নেতার প্রয়োজন আর সেই নেতা মতলব বাসীর নয়নের মনি ও গরীব দুঃখী মেহনতী মানুষের বিশ্বাস ও আস্থা জনাব তানভীর হুদা। প্রিয় নেতার জন্য শুভ কামনা ও আন্তরিক ভালবাসা এবং দোয়া রইল।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ