Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

যুবলীগ নেতার বিরুদ্ধে ধর্ষণের ভিডিও ধারণের অভিযোগ

পঞ্চগড় জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ সেপ্টেম্বর, ২০২২, ১২:০০ এএম

পঞ্চগড়ে যুবলীগ নেতার বিরুদ্ধে ছাত্রীকে ধর্ষণ করে ভিডিও ধারণের অভিযোগে এজাহার দায়ের হয়েছে। গত শুক্রবার রাতে বোদা থানায় ভুক্তভোগী ছাত্রী দেবীগঞ্জ উপজেলার চিলাহাটি ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মো. মনোয়ার হোসেন মিন্টু (৩৬)কে বিবাদী করে এজাহার দায়ের করে। মিন্টু পশ্চিম তিস্তাপাড়া এলাকার মো. গোলাম রব্বানীর ছেলে।
এজাহারে উল্লেখ করা হয়েছে, বোদা উপজেলার ভুক্তভোগী ওই ছাত্রীর সাথে পার্শ^বর্তী দেবীগঞ্জ উপজেলার চিলাহাটি ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মনোয়ার হোসেন মিন্টুর প্রেমের সম্পর্ক গড়ে উঠে এবং বিয়ের আশ্বাসে শারীরিক সম্পর্কের প্রস্তাব করলে নাকচ করে। পরে জোরপূর্বক ধর্ষণ করে ভিডিও ধারণ করে। বিভিন্ন ভয়ভীতি দেয় যেন কাউকে না বলার। ভিডিও সামাজিক মাধ্যমে ছেড়ে দেয়ার হুমকিও দেয় মিন্টু। ওই ভিডিওর ভয় দেখিয়ে একাধিকবার শারীরিক সম্পর্ক হয় তাদের। কিছুদিন ধরে ছাত্রী বিয়ের জন্য তাগাদা দিয়ে আসলে মিন্টু তালবাহানা করে। পরে কোন উপায় না পেয়ে পরিবারের সহযোগিতায় আইনের আশ্রয় নেয় ওই ছাত্রী। মিন্টুর কাছ থেকে ভিডিওটি উদ্ধার করা হয়েছে উল্লেখ করেন এজাহারে। অভিযুক্ত মনোয়ার হোসেন মিন্টু জানান, আমি তাদের কাছে টাকা পাবো, এজন্য তারা অভিযোগ করেছে। ভিডিওর কথা জানতে চাইলে তারাই ভিডিও করছে বলেও জানান তিনি। বোদা থানার ওসি সুজয় কুমার রায় এজাহার দায়ের বিষয়টি নিশ্চিত করে বলেন, আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ