Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ফটিকছড়ি বার এসোসিয়েশনের নির্বাচন অনুষ্ঠিত

ফটিকছড়ি (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ সেপ্টেম্বর, ২০২২, ১২:০০ এএম

গঠনতান্ত্রিক নিয়মে এই প্রথম ব্যালট পেপার ভোটে ফটিকছড়ি বার এসোসিয়েশন নির্বাচন ২০২২-২০২৩ বার লাইব্রেরি মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। নির্বাচন শেষে চূড়ান্ত ফল ঘোষণা করেন নির্বাচন কমিশনার অ্যাডভোকেট কাজী মুহাম্মদ রহিম উদ্দীন। এ সময় উপস্থিত ছিলেন, ফটিকছড়ি সিনিয়র সহকারী জজ মোহাম্মদ মেজবাহ উদ্দিন ভূঁইয়া।

গতকাল ফটিকছড়ি বার এসোসিয়েশন প্রতিষ্ঠার প্রায় দেড়শ’ বছর পর এই প্রথম প্রত্যক্ষ ভোটে নির্বাচিত হলেন, সভাপতি অ্যাডভোকেট মোহাম্মদ লিয়াকত আলী চৌধুরী, সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট মোহাম্মদ আজিজুল হক, সহ-সভাপতি অ্যাডভোকেট উত্তম কুমার মহাজন, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোহাম্মদ জহুরুল ইসলাম, সহ-সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোহাম্মদ আবু হামিদ জিয়াদ, অর্থ সম্পাদক অ্যাডভোকেট মোহাম্মদ নুরুল ইসলাম, দপ্তর ও পাঠাগার সম্পাদক অ্যাডভোকেট মোহাম্মদ হামিদ উল্লাহ, কার্যনিবাহী সদস্য অ্যাডভোকেট মোহাম্মদ আমিন উল্লাহ ও অ্যাডভোকেট বিশ্বপতি শীল (বিশ্বজিৎ)।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ