Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সামাজিক সম্প্রীতিবিষয়ক র‌্যালি ও সমাবেশ দৌলতদিয়ায়

গোয়ালন্দ (রাজবাড়ী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ সেপ্টেম্বর, ২০২২, ১২:০০ এএম

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউনিয়ন সামাজিক সম্প্রীতি র‌্যালি ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
গতকাল শনিবার সকালে দৌলতদিয়া কেন্দ্রীয় শহিদ মিনার থেকে র‌্যালি বের হয়ে বাজারের প্রধান সড়ক প্রদিক্ষণ শেষে শহিদ মিনারে সমাবেশ অনুষ্ঠিত হয়।
দৌলতদিয়া ইউপি চেয়ারম্যান আ. রহমান মন্ডলের সভাপতিত্বে সভায় উপস্থিত হয়ে বক্তব্য রাখেন গোয়ালন্দ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. আশরাফুর রহমান, আরো বক্তব্য রাখেন, দৌলতদিয়া ইউনিয়ন আ.লীগের সভাপতি মো. মোশারফ হোসেন প্রামাণিক, উপজেলা আ.লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মো. আ. ছাত্তার ফকির, দৌলতদিয়া বাজার ব্যবসায়ী পরিষদের সভাপতি মো. মোহন মন্ডল, ৫নং ওয়ার্ড সদস্য আ. জলিল ফকির, ৮নং ওয়ার্ড সদস্য ফজলুর রহমান, সংরক্ষিত মহিলা সদস্য চম্পা খাতুন, দৌলতদিয়া পূজা উদযাপন কমিটির সভাপতি শ্রী রনজিৎ পোদ্দার, সভায় আরো উপস্থিত ছিলেন দৌলতদিয়া মডেল হাই স্কুলের প্রধান শিক্ষক মো. শহিদুল ইসলাম, আক্কাস আলী হাই স্কুলের প্রধান শিক্ষক মো. জাকির হোসেন, দৌলতদিয়া বাজার ব্যবসায়ী পরিষদের সহ-সম্পাদক গোকুল চন্দ্র পাল, ইউপি সদস্যবৃন্দ, স্থানীয় ব্যবসায়ীসহ শতাধিক জনগণ অংশ গ্রহণ করেন। সভা বক্তব্যরা আসন্ন দুর্গা উৎসব উপলক্ষে সামাজিক সাম্প্রতিক বন্ধন এবং মাদক বিস্তার রোধ সকলকে সচেতন হওয়ার আহবান জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ