Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মানববন্ধনে অংশ নেয়ায় আ.লীগ নেতা বহিষ্কার

জামালপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ সেপ্টেম্বর, ২০২২, ১২:০০ এএম

জামালপুর সদর উপজেলার তুলশীরচর ইউনিয়নে সারের দাবিতে কৃষক ও সাধারণ মানুষের সঙ্গে মানববন্ধনে অংশ নেওয়ার অপরাধে আ.লীগের এক নেতাকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। গত শুক্রবার বিকালে তুলশীরচর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. সাইফুল ইসলাম ও সাধারণ সম্পাদক মো. শামীম ইয়াজদানীর স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
বহিষ্কৃত নেতার নাম মো. সাইদুর রহমান। তিনি উপজেলার তুলশীরচর ইউনিয়নের ৪নং ওয়ার্ড আ.লীগের সাধারণ সম্পাদক ছিলেন। প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয় মো. সাইদুর রহমান গত বুধবার তুলশীরচর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের গাড়ামারা গ্রামের সড়কে সারের দাবিতে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধনে কিছু অসাধু ব্যক্তিদের সঙ্গে নিয়ে সরকার বিরোধী কর্মকাণ্ডে অংশ নিয়েছিলেন। এইসব কর্মকাণ্ডের জন্যে সাংবাদিকদের ডেকে এনে সাইদুর রহমান সরকার বিরোধী বক্তব্য দিয়েছেন। একই সঙ্গে আপনি তিনি এসব কর্মকাণ্ড সামাজিক যোগাযোগ মাধ্যমে (ফেসবুক) প্রচার করেছেন। সাইদুর রহমান দায়িত্বশীল পদে থেকে সংগঠন ও সরকার বিরোধী পদক্ষেপ নিয়ে, দায়িত্বের অবমর্যাদা করছেন। সাইদুর রহমানের মনগড়া এমন কর্মকাণ্ড সংগঠন বিরোধী কাজ। সাইদুর রহমানের এই কাজ সংগঠন বিরোধী হওয়ায় তাকে আ.লীগ তুলশীরচর ইউনিয়ন শাখার ৪নং ওয়ার্ডের সাধারণ সম্পাদকের পদ থেকে সাময়িক বহিষ্কার করা হলো। সেই সঙ্গে কেন তাঁকে স্থায়ীভাবে বহিষ্কার করা হবে না, সেই বিষয়ে উপযুক্ত কারণসহ আগামী সাত দিনের মধ্যে কারণ দর্শানোর জন্য বলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ