Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

অঞ্জন দত্তের বিরুদ্ধে প্রযোজকের মামলা, ক্ষতিপূরণ দাবি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১০ সেপ্টেম্বর, ২০২২, ৭:৩৩ পিএম

আইনি জটিলতায় জড়ালেন অঞ্জন দত্ত। আদালতের পক্ষ থেকে স্থগিতাদেশ জারি করা হয়েছে তার ছবি ‘বেলা বোসের জন্য’-র ওপরে। ২০২১ সালে অঞ্জন ঘোষণা করেছিলেন তার গানের বিখ্যাত চরিত্র বেলা বোসকে নিয়ে তিনি সিনেমা আনবেন। নাম ঘোষণাও করে দেন। তবে এখন সেই সিনেমা নিয়েই বিপত্তি। অঞ্জন দত্ত ও তার পুত্র নীল দত্তের বিরুদ্ধে মামলা করেছেন প্রযোজক রানা সরকার। ক্ষতিপূরণ হিসাবে বাবা ও ছেলের কাছ থেকে ৫৭ লাখ রুপি দাবি করেছেন তিনি।

রানা সরকার এই প্রসঙ্গে জানান, ‘অঞ্জন দত্তর প্রথমে আমার সঙ্গে বেলা বোসের জন্য সিনেমাটা করার কথা ছিল। কথা ফাইনাল হয়ে গেলে আমার থেকে অগ্রিমও নেন। তারপর হঠাৎ বলেন তিনি সিনেমাটা করবেন না। আর এখন খবর পাচ্ছি অন্য এক প্রযোজনা সংস্থার সঙ্গে তিনি সিনেমাটা করছেন। এই সিনেমার জন্য আমার অনেক ক্ষতি হয়েছে। তাই ক্ষতিপূরণ হিসেবে ৫৭ লক্ষ রুপি দাবি করি। আইনি নোটিস পাঠাই। ’

তিনি আরো জানান, শুরুতে আইনি নোটিস পাঠালেও কোনো উত্তর দেননি অঞ্জন দত্ত। তারপরই তিনি আদালতে যান। অঞ্জন দত্ত অন্য কোনও প্রযোজনা সংস্থার সঙ্গে এই ছবিটা আর করতে পারবে না। তার ক্ষতিপূরণের ৫৭ লক্ষ টাকাও দিতে হবে। আইনি প্রক্রিয়া চলবে। যদি টাকা ফেরত না দেন, ফের মামলা করবেন

এদিকে জানা গেছে, এই প্রযোজকের আবেদনে আলিপুর জেলা আদালত ‘বেলা বোস’ নির্মাণের উপর স্থগিতাদেশ দিয়েছেন। তবে বিষয়টি নিয়ে নীল দত্ত ও অঞ্জন দত্ত কোনো ধরনের মন্তব্য এখনো করেননি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ