Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জমিয়াতুল মোদার্রেছীন নোয়াখালী সদর উপজেলা কমিটি গঠিত

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১০ সেপ্টেম্বর, ২০২২, ৬:০৪ পিএম

মাদরাসা শিক্ষক-কর্মচারীদের অরাজনৈতিক পেশাজীবি সংগঠন বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীন নোয়াখালী সদর উপজেলা মাদরাসা সমূহের অধ্যক্ষ, সুপার ও প্রতিনিধিদের এক প্রতিনিধি সভা শনিবার নোয়াখালী ইসলামিয়া কামিল মাদরাসায় অনুষ্ঠিত হয়।

শাখা সভাপতি ও গৌরাপুর ফাজিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা নূর হাছানের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন জমিয়াতুল মোদার্রেছীন নোয়াখালী জেলা শাখার সভাপতি অধ্যক্ষ হাফেজ মাওলানা ওহিদুল হক। বিশেষ অতিথি ছিলেন জেলা সেক্রেটারী মাওলানা রুহুল আমিন চৌধুরী। বক্তব্য রাখেন খলিফারহাট ফাযিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা নাজমুল ইসলাম, মাওলানা মোহাম্মদ উল্যাহ, মাওলানা সাহাব উদ্দিন, মাওলানা আলী উল্যাহ, মাওলানা জালাল উদ্দিন ও মাওলানা জহুরুল হক প্রমুখ।

সভায় অধ্যক্ষ মাওলানা নুর হাছানকে সভাপতি, মাওলানা সাহাব উদ্দিন সাধারণ সম্পাদক ও মাওলানা মাহবুবুর রহমানকে সাংগঠনিক সম্পাদক কওে ৩৫ সদস্য বিশিষ্ট নোয়াখালী সদল উপজেলা কমিটি হঠিত হয়। সভায় জমিয়াতুল মোদার্রেছীনের কাজকে আরো বেগবান করার জন্য সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার জন্য আহবান জানানো হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ