Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ঋষভকে ভুলে এবার নাসিম শাহ’তে মজেছেন উর্বশী!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১০ সেপ্টেম্বর, ২০২২, ৫:৫৪ পিএম

ভারতীয় ক্রিকেটার ঋষভ পন্থের সঙ্গে নাম জড়িয়েছিল বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলার। তবে নানা সোশ্যাল মিডিয়া পোস্টে একে অপরকে বারবার খোঁচা দিয়েছেন তারা। এহেন পরিস্থিতিতে ফের আরেক ক্রিকেটারের সঙ্গে উর্বশীর ঘনিষ্ঠতা নিয়ে জল্পনা শুরু হয়েছে। নেটিজেনদের অনেকেই মনে করছেন, ঋষভকে ভুলে গিয়েছেন উর্বশী। এবার পাক ক্রিকেটার নাসিম শাহের প্রেমে হাবুডুবু খাচ্ছেন তিনি।

জল্পনার সূত্রপাত উর্বশীর পোস্ট করা একটি ভিডিও থেকে। এশিয়া কাপের গ্রুপ পর্যায়ে ভারত-পাকিস্তান ম্যাচ দেখতে স্টেডিয়ামে গিয়েছিলেন উর্বশী। ওই ম্যাচেই টি-টোয়েন্টি ক্রিকেটে অভিষেক হয় পাক পেসার নাসিম শাহের। আন্তর্জাতিক টি-টোয়েন্টির প্রথম ম্যাচেই নাসিম শাহ একটি ম্যাচজয়ী ইনিংস খেলেন। এরপর থেকে পাকিস্তানের নতুন নায়ক হয়েছেন নাসিম শাহ। সেই ম্যাচের কয়েকটি মুহূর্ত নিয়েই একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন উর্বশী।

সেই ভিডিওতে দেখা যায়, পাক পেসার নাসিম বল হাতে মাঠে দাঁড়িয়ে মুচকি হাসছেন। আর এদিকে দর্শকাসনে বসে নাসিমকে দেখে লজ্জায় লাল হয়ে যাচ্ছেন ঊর্বশী রাউতেলা। প্রথমে অবশ্য এই ভিডিও শেয়ার করা হয় ঊর্বশীর এক ফ্যান-পেজ থেকে, পরে নায়িকা নিজের ইনস্টা স্টোরিতে শেয়ার করতেই চোখে পড়ে ভক্তদের। অতঃপর ঋষভকে অতীত করে ঊর্বশী যে এখন পাক পেসার নাসিম শাহের প্রেমে হাবুডুবু খাচ্ছেন, সেই ইঙ্গিত তিনি নিজেই দিলেন। তাই ইতিমধ্যেই ট্রোল-মিমের ছড়াছড়ি উর্বশী-নাসিমকে নিয়ে।

এদিকে পাক ক্রিকেটপ্রেমীরা বলেছেন, আমাদের নাসিমের উপর থেকে তোমার কুনজর সরিয়ে নাও। উর্বশীর ভিডিও দেখে পাকিস্তানি মেয়েরা খুবই রেগে গিয়েছেন, সেই কথাও বলছেন নেটিজেনরা। পাক ক্রিকেটাররা ভারতীয় অভিনেত্রীদের মন কেড়ে নিয়েছেন, এমন ঘটনা নতুন নয়। সেই তালিকায় উর্বশী ও নাসিমের নামও কি যোগ হবে?

কিন্তু উর্বশীর পরে আরও একজন ভারতীয় অভিনেত্রী নাসিম শাহর ভক্ত হয়েছেন এবং সোশ্যাল মিডিয়ায় তার কথাও লিখেছেন। নাসিম শাহের প্রশংসা করার পর তার ফ্যানদের প্রতিক্রিয়াও আসতে শুরু করেছে। নাসিম শাহর পারফরমেন্স দেখে ভারতীয় অভিনেত্রী সুরভী জ্যোতি তার টুইটারে লিখেছেন যে পাকিস্তান একটি রত্ন পেয়েছে। এর পরে, এই টুইটটিতে ২২ হাজারের বেশি লাইক এবং প্রায় দুই হাজার রিটুইট হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ