Inqilab Logo

শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কেরানীগঞ্জে আরটিভির সাংবাদিক কে হুমকি -থানায় জিডি

কেরানীগঞ্জ (ঢাকা)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ সেপ্টেম্বর, ২০২২, ৫:২২ পিএম

ঢাকার কেরানীগঞ্জে সংবাদ প্রচার করায় আর টিভির সাংবাদিককে হুমকি। এ হুমকির ঘটনায় কেরানীগঞ্জ মডেল থানায় সাংবাদিক শেখ ফরিদ বাদী হয়ে সাধারণ ডায়েরি করেছেন।

আজ শনিবার দুপুরে রিপোর্টার শেখ ফরিদ স্বশরীরে হাজির হয়ে কেরানীগঞ্জ মডেল থানায় সাধারণ ডায়েরি দায়ের করেন।

অভিযোগে উল্লেখ করা হয়,গত বৃহস্পতিবার ( ৮ই সেপ্টেম্বর) দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন মীরেরবাগ এলাকায় জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর দুটি নকল পন্য উৎপাদনকারী প্রতিষ্ঠানকে জরিমানা ও প্রতিষ্ঠান সাময়িকভাবে বন্ধ করে দেয়া হয় । সেই সংবাদ প্রচার করে নিজ ফেসবুকে পোস্ট দিলে আর টিভিতে প্রচার করার কারণে অপরিচিত বেশ কয়েকজন ম্যাসেঞ্জারে কমেন্টস করে সেখানে খারাপ ও বাজে আপত্তিকর
মন্তব্য করে এবং সাংবাদিকের মোবাইলে ফোন করে কয়েকটি নাম্বার থেকে গালিগালাজ ও হুমকি প্রদান করা হয় । এদের মধ্যে থেকে আগানগর এলাকার বাসিন্দা আশিকুর রহমান আসু নামের এক যুবকের নাম উল্লেখ করে শেখ ফরিদ সাধারন ডায়েরি করেন। যার সাধারন ডায়েরি নং ৬৩৪, তারিখঃ ১০ ০৯ ২০২২।

এ প্রসঙ্গে কেরানীগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মামুনুর রশিদ জানান, আর টিভি সাংবাদিক শেখ ফরিদকে হুমকির বিষয় সাধারন ডায়েরি গ্রহন করা হয়েছে । আমরা তদন্ত সাপেক্ষে দ্রুততার সাথে ব্যবস্থা গ্রহন করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ