Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

পুলিশের ওপর হামলা চালিয়ে আসামি ছিনতাই

স্টাফ রিপোর্টার, কুমিল্লা থেকে : | প্রকাশের সময় : ১০ সেপ্টেম্বর, ২০২২, ১২:০০ এএম

কুমিল্লার মুরাদনগর উপজেলার বাঙ্গরা বাজার এলাকায় হামলা চালিয়ে পুলিশের হেফাজত থেকে হাতকড়া পরা অবস্থায় এক আসামিকে ছিনিয়ে নিয়েছে তার লোকজন। শেখ আকরাম নামের ওই ব্যক্তি বাঙ্গরা বাজার থানায় একটি ছিনতাই মামলার আসামি ছিলেন। তিনি সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাকির হোসেনের ছোট ভাই। গতকাল সন্ধ্যায় আসামি ছিনিয়ে নেওয়ার ঘটনায় রনি নামের একজন পুলিশ কর্মকর্তা আহত হয়েছেন। তিনি বাঙ্গরা বাজার থানার সাব-ইন্সপেক্টর।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বাঙ্গরা থানার ওসি ইকবাল হোসেন জানান, গত ৪ সেপ্টেম্বর ফুয়াদ নামে এক স্কুল ছাত্রকে মারধর করে মোবাইল ছিনিয়ে নেয়ার ঘটনায় গত বৃহস্পতিবার বাঙ্গরা বাজার থানায় মামলা দায়ের করেন মুরাদনগর উপজেলার দৌলতপুর গ্রামের ইকবাল হোসেন নামে এক অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা। এ ঘটনায় শেখ আকরামসহ ৪ জনকে আসামি করা হয়। গতকাল সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে এসব আসামিদের গ্রেফতারে খাপুরা এলাকায় অভিযান চালায় পুলিশ। এ সময় শেখ আকরামকে গ্রেফতার করে থানায় নিয়ে আসার পথে বাঙ্গরা বাজারে পুলিশের উপর হামলা করে হাতকড়া পরা অবস্থায় আসামি আকরামকে ছিনিয়ে নেওয়া হয়। ওই আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে এবং এঘটনায় জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এদিকে অভিযোগ উঠেছে, ইউপি চেয়ারম্যান জাকির হোসেনের নেতৃত্বে তার লোকজন আসামি শেখ আকরামকে পুলিশের কাছ থেকে ছিনিয়ে নেয়।

তবে অভিযোগ অস্বীকার করে ইউপি চেয়ারম্যান জাকির হোসেন বলেন, আমরা পুলিশের উপর হামলা করিনি। আমার ভাই শেখ আকরামকে অন্যায়ভাবে গ্রেফতার করায় এলাকার লোকজন প্রতিবাদ করেছে। আসামি ছিনিয়ে নেওয়ার ঘটনা সঠিক নয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ