Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

স্কুলছাত্রী ধর্ষণের আসামি গ্রেফতার

দোয়ারাবাজার (সুনামগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ সেপ্টেম্বর, ২০২২, ১২:০০ এএম

দোয়ারাবাজার উপজেলায় প্রথম শ্রেণির এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে একমাত্র আসামি কবির হোসেন (৩৬) কে গ্রেফতার করেছে পুলিশ। গত বৃহস্পতিবার দুপুরে সুনামগঞ্জের জগন্নাপুরের ভবানীপুর থেকে তাকে গ্রেফতার করা হয়। কবির হোসেন দোয়ারাবাজার সদরের বাজিতপুর গ্রামের ওহাব আলীর ছেলে। জানা যায়, গত রোববার সন্ধ্যা ৬টার দিকে বাড়ির পাশে দাদির সাথে একটি ফিসারি পাড়ে শাক তুলতে যায়। এ সময় অভিযুক্ত কবির হোসেন দাদীকে একটু দূরে বেশি কচুর লতি পাওয়া যাবে বলে পাঠিয়ে দেয়। এসময় মেয়েটির মুখ চেপে ধরে পাশের ফিসারি পাড়ে নিয়ে কবির ধর্ষণ করে। পরে শিশু চিৎকার ও কান্নাকাটি করতে থাকলে দ্রুত পালিয়ে যায়। এতে শিশুটি অসুস্থ হয়ে পড়লে পরিবারের সদস্যরা তাকে সুনামগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করান। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক শিশুটির শরীরে ধর্ষণের আলামত পেয়ে থানাকে জানান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। বিষয়টি জানাজানি হয়ে গেলে কবির হোসেন দ্রুত পালিয়ে যায়। শিশুটির ডাক্তারি পরীক্ষা পরদিন গত মঙ্গলবার দুপুরে শিশুর বাবা বাদী হয়ে কবির হোসেনকে আসামি করে দোয়ারাবাজার থানায় ধর্ষণ মামলা করেন। বর্তমানে শিশুটির দরিদ্র পরিবার অসহায় ও আতঙ্কে দিনাতিপাত করছেন।

এ ব্যাপারে দোয়ারা বাজার থানার ওসি দেবদুলাল ধর সত্যতা নিশ্চিত করে জানান, শিশু ধর্ষণ মামলার আসামি কবির হোসেনকে সুনামগঞ্জের জগন্নাথপুর থানার ভবানীপুর এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে। তাকে সুনামগঞ্জ কোর্টের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ