Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

আমি আশাবাদী প্রধানমন্ত্রী আমাকে মূল্যায়ন করবেন: আবদুল হাই

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৮ সেপ্টেম্বর, ২০২২, ১১:৩১ পিএম

নারায়ণগঞ্জ জেলা আ.লীগের সভাপতি ও সাবেক জেলা পরিষদের প্রশাসক বীর মুক্তিযোদ্ধা আবদুল হাই নারায়ণগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়নপত্র জমা দিয়ে তাৎক্ষণিক প্রতিক্রিয়া ব্যক্ত করে বলেন, আমি আশাবাদী প্রধানমন্ত্রী ও বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা আমাকে মূল্যায়ন করবেন।

তিনি আরও বলেন, বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার সিদ্ধান্তই চূড়ান্ত সিদ্ধান্ত। তিনি যাকে মনোনয়ন দেবেন তাকে নিয়েই কাজ করবো। আমি রাজনীতি করি দলের জন্য, দলের যে কোনো সিদ্ধান্ত আমি মাথা পেতে নিবো। আমি আশাবাদী তিনি আমাকে মনোনয়ন দিবেন।

বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) দুপুরে রাজধানী ধানমন্ডিতে আওয়ামী লীগের সভানেত্রীর কার্যালয়ের অফিস সেক্রেটারি আলাউদ্দিন সাহেবের নিকট নেতাকর্মীদের সাথে নিয়ে দলীয় মনোনয়নপত্র জমা দেন তিনি।

মনোনয়নপত্র জমা দিয়ে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবদুল হাই বলেন, নারায়ণগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আ.লীগের দলীয় মনোনয়ন সংগ্রহ করেছি এবং আজকে জমা দিয়েছি। আমি আশাবাদী দলীয় প্রধান বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে দলীয় মনোনয়ন দিবেন।

আবদুল হাই বলেন, ছাত্র জীবনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাত ধরেই আমার রাজনীতির পথচলা। বঙ্গবন্ধুর আদর্শ বুকের মধ্যে ধারণ ও লালন করে এখনও আ.লীগের রাজনীতি করছি। ২০০৮ সালে আ.লীগ সরকার ক্ষমতায় আসার পর বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা আমাকে মূল্যায়ন করে নারায়ণগঞ্জ জেলা পরিষদের প্রশাসক হিসাবে দায়িত্ব দেন।

সেই দায়িত্ব আমি অন্তত সৎ ও নিষ্ঠার সাথে পালন করেছিলাম। পরবর্তী তিনি আমাকে জেলা আ.লীগের সভাপতির মতো গুরুত্বপূর্ণ দায়িত্ব দেন। এই দায়িত্বও সৎ ও নিষ্ঠার সাথে পালন করছি। নেত্রী যদি আমাকে আবারও জেলা পরিষদের দায়িত্ব দেন তাহলে নারায়ণগঞ্জ জেলা পরিষদকে একটি ডিজিটাল ও দুর্নীতিমুক্ত জেলা পরিষদ হিসাবে গড়ে তুলবো।

এসময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা আ.লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক এস এম জাহাঙ্গীর, প্রচার ও প্রকাশনা সম্পাদক শেখ সাইফুল ইসলাম, সদস্য সচিব মতিউর রহমান, জামপুর ইউনিয়ন আ.লীগের সভাপতি ও চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব হুমায়ুন কবির ভূঁইয়া, রূপগঞ্জ উপজেলা আ.লীগের সহ-প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মো. তানভীর হাই, বন্দর উপজেলা আ.লীগের সহ-সভাপতি আক্তার হোসেন, নারায়ণগঞ্জ সদর থানা আ.লীগের সাবেক যুগ্ম সম্পাদক জসিম উদ্দিন আহমেদ, আওয়ামী লীগ নেতা মো. শাহজাহান, মোতালেব মেম্বার, মনির মেম্বার, শাহীন মেম্বার, আ.লীগ নেতা মাহবুবুর রহমান, আশিকুর রহমান প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ