Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

৩৪তম বিসিএস শিক্ষা ক্যাডার সমিতির সভাপতি শওকত সাধারণ সম্পাদক হুমায়ুন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ সেপ্টেম্বর, ২০২২, ৯:৫১ পিএম

৩৪তম বিসিএস সাধারণ শিক্ষা ক্যাডার এসোসিয়েশনের ২য় দ্বি-বার্ষিক নির্বাচনে (২০২২-২৩) সভাপতি নির্বাচিত হয়েছেন মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের সংযুক্ত কর্মকর্তা মো. শওকত ইকবাল এবং সাধারণ সম্পাদক হয়েছেন মিরপুর দুয়ারীপাড়া সরকারি কলেজের প্রভাষক হুমায়ুন কবির। বৃহস্পতিবার (০৮ সেপ্টেম্বর) অনলাইনে ভোট গ্রহণ শুরু হয়ে শেষে বিকাল সাড়ে ৪টায় বেসরকারিভাবে ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার সজল আলী কাইজেন।

কমিটির অন্য সদস্যগণ হচ্ছেন সিনিয়র সহ-সভাপতি তানভীর আহমেদ সিদ্দিকী, সহ-সভাপিতি (ঢাকা মহানগর) মো. শরিফ হোসেন, সহ-সভাপতি (ঢাকা বিভাগ) বাণী হালদার, সহ-সভাপতি (চট্টগ্রাম বিভাগ) মেহেদী হাসান, সহ-সভাপতি (রংপুর বিভাগ) সোহেল আরমান সাজু, সহ-সভাপতি (ময়মনসিংহ বিভাগ) শাহিন আলম, সহ-সভাপতি (বরিশাল বিভাগ) মো. জাকির হোসেন, সহ-সভাপতি (পদ্মা বিভাগ) মো. কামরুল হাসান, যুগ্ম সাধারণ সম্পাদক মো. শাহ আলম, মো. মুশফিকুর রহমান, মোসা. মনিরা আক্তার, সাংগাঠনিক সম্পাদক- মো. নজরুল ইসলাম, অর্থ সম্পাদক মো. সোহের সরকার এবং প্রচার সম্পাদক মো. গোলাম মোস্তফা।

প্যানেলবিহীন এই নির্বাচনে এর আগে ১৩জন প্রার্থী একক হিসেবে নির্বাচিত হয়েছেন। তারা হলেন- সহ-সভাপতি (খুলনা বিভাগ) গৌতম কুমার পাল, সহ-সভাপতি (সিলেট বিভাগ) সজিব দে, সহ-সভাপতি (রাজশাহী বিভাগ) মো. মাসুদ রানা, সহ-সভাপতি (মেঘনা বিভাগ) মো. ওমর ফারুক মজুমদার, দপ্তর সম্পাদক মু. মুনজুরুল হাসান।

এ বিষয়ে পদ্মা বিভাগের নব নির্বাচিত সহ-সভাপতি মো: কামরুল হাসান বলেন, নির্বাচনে সামান্য প্রযুক্তিগত জটিলতা থাকলেও নির্বাচন কমিশনের প্রচেষ্টা ও ভোটারদের স্বাচ্ছন্দপূর্ণ অংশ গ্রহণে একটি গ্রহনযোগ্য নির্বাচনে আমি নির্বাচিত হতে পেরে আমি আনন্দিত। আশা করি আমি এসোসিয়েশনের সাধারণ সদস্যদের মূল্যায়নের মাণ রাখতে পারবো।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ