Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

প্রতিটি সাব-রেজিস্ট্রার অফিসের সামনে অভিযোগ বক্স স্থাপন হবে

ধামরাইয়ে আইনমন্ত্রী

ধামরাই (ঢাকা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৯ সেপ্টেম্বর, ২০২২, ১২:০৩ এএম

সাব-রেজিস্ট্রার অফিসে বিভিন্ন অনিয়মের প্রতি ইঙ্গিত দিয়ে আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, দেশের প্রতিটি সাব-রেজিস্টার অফিসের সামনে একটি করে অভিযোগ বক্স স্থাপন করা হবে। যাতে সেবা গ্রহীতারা হয়রানির শিকার না হয়। অনিয়ম দুর্নীতি রোধ কল্পেই এ অভিযোগ বক্স স্থাপন করা হবে। এ বক্স ঊর্ধ্বতন কর্মকর্তারা নিয়ন্ত্রণ করবেন বলেও জানান তিনি। গতকাল ঢাকার ধামরাইয়ে কালামপুর সাব-রেজিস্টার অফিসের নতুন ভবন উদ্বোধন শেষে এ কথা বলেন তিনি।

বিএনপি সম্পর্কে আইনমন্ত্রী বলেন, মিথ্যা মামলা দিয়ে বিএনপির কোন নেতাকর্মীকে সরকার গ্রেফতার করছে না। অনেক আগের মামলায় তাদের যেসব নেতাকর্মীরা পালিয়ে ছিলেন, তাদেরকে আইনশৃংখলা রক্ষাবাহিনী গ্রেফতার করছে। তিনি আরো বলেন, বিএনপি শান্তিপূর্ণ আন্দোলন করলে সরকার বাধা দিবে না। তবে আন্দোলনের নামে কেউ জ্বালাও পোড়াও করলে সরকার কঠোর হাতে দমন করবে কাউকে ছাড় দেবে না।
অনুষ্ঠানে নিবন্ধন অধিদফতরের মহাপরিদর্শক শহীদুল আলম ঝিনুকের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও স্থানীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজীর আহমদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এম এ মালেক, ঢাকা জেলার অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) ভাস্কর দেবনাথ বাপ্পী, অতিরিক্ত পুলিশ সুপার (সাভার সার্কেল) শহিদুল ইসলাম, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাদ্দেস হোসেন, উপজেলা নির্বাহী অফিসার হোসাইন মোহাম্মদ হাই জকী, পৌর মেয়র আলহাজ্ব গোলাম কবির মোল্লা প্রমুখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ