Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীন রাজাপুর উপজেলা শাখার কমিটি পুনর্গঠন

রাজাপুর (ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৯ সেপ্টেম্বর, ২০২২, ১২:০৩ এএম

বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীন ঝালকাঠির রাজাপুর উপজেলা শাখার কমিটি পুনর্গঠন করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার ২টায় রাজাপুর ফাজিল মাদরাসা সভাকক্ষে সাধারণ সভার মাধ্যমে পুনর্গঠন করা হয়েছে। সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীন রাজাপুর উপজেলা শাখার সভাপতি মহম্মদ মুস্তাকিম বিল্লাহ। সভায় সর্বসম্মতিক্রমে প্রিন্সিপাল মাওলানা মুহাম্মদ মুস্তাকিম বিল্লাহ সভাপতি এবং মাওলানা আ. মন্নানকে সাধারণ সম্পাদক করে ৪৪ সদস্য বিশিষ্ট বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীন ঝালকাঠি জেলার রাজাপুর উপজেলা শাখার কমিটি পুনর্গঠন করা হয়েছে।

কমিটির অন্যান্য নেতৃবৃন্দরা হলেন, সহ-সভাপতি মাওলানা আ. হাই তালুকদার, মাওলানা মো. অলি উল্লাহ, মাওলানা আ. রাজ্জাক, মাওলানা আফজাল হোসাইন, মাওলানা মোস্তাফিজুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক মাওলানা ওবায়দুল হক, মাওলানা সাইদুল হক, সহ সাধারণ সম্পাদক মাওলানা মো. শহিদুল্লাহ, মাওলানা আবুল কালাম, মাওলানা ইলিয়াছ হোসেন, সাংগঠনিক সম্পাদক মাওলানা আমিনুল ইসলাম তালুকদার, সহ-সাংগঠনিক সম্পাদক মাওলানা কামরুজ্জামান খান, মাওলানা ফজলে আলী খান, প্রচার সম্পাদক মাওলানা মাসুম বিল্লাহ, সহ প্রচার সম্পাদক মাওলানা আমিনুল ইসলাম, কাজী মাওলানা মাসুদুর রহমান. দফতর সম্পাদক মাওলানা আবুবকর সিদ্দিক, কোষাধ্যক্ষ মাওলানা আহসান হাবীব, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মাওলানা আরিফুর রহমান, শিক্ষা ও প্রশিক্ষণ সম্পাদক হাফেজ কামাল হোসেন, শিক্ষক ও কর্মচারী কল্যাণ সম্পাদক মাওলানা মাহবুবুর রহমান, ছাত্র বিষয়ক সম্পাদক মাওলানা জিয়াউল হক, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মাওলানা রুস্তুম আলী, হিসাব ও নিরিক্ষন সম্পাদক মাওলানা হেমায়েত উদ্দিন, সহ হিসাব ও নিরিক্ষন সম্পাদক মাওলানা মাসুম বিল্লাহ, মাওলানা বশির উল্লাহ, মাওলানা আতিকুর রহমান, নির্বাহী সদস্য মাওলানা মো. গোলাম কবির, মাওলানা জাকির হোসেন, মাওলানা সিরাজুল হক, মাওলানা আবু জাফর মো. সালেহ, মাওলানা মনিরুজ্জামান, মাওলানা জুলফিকার আলি মাওলানা আ. ছালাম সিকদার, মাওলানা আবুল কালাম, মাওলানা হারুন অর রশীদ, মাওলানা রুস্তুম আলী, মাওলানা জাহাঙ্গীর হোসেন, মাওলানা সাইদুল ইসলাম, মাওলানা মোস্তাহিদুল হক, সাংবাদিক মো. এনামুল হোসেন খান, মাওলানা তাবলিগুল ইসলাম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ