Inqilab Logo

বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কর্মী সঙ্কটে আওয়ামী লীগের সম্মেলন স্থগিত

জামালপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৯ সেপ্টেম্বর, ২০২২, ১২:০৩ এএম

জামালপুর সদর উপজেলার ঘোড়াধাপ ইউনিয়ন আ. লীগের ত্রি-বার্ষিক সম্মেলন শুরু হয় গত বুধবার বেলা সাড়ে ১১টার দিকে। সম্মেলন যথাসময়ে শুরু হলেও মঞ্চের সামনে অর্থাৎ কর্মীদের উপস্থিত ছিল প্রায় ৪ ভাগের একভাগ।
এর কিছুক্ষণ পর জেলা আ. লীগের সাধারণ সম্পাদক ফারুক আহাম্মেদ চৌধুরী অন্যান্য নেতাকর্মীদের সঙ্গে নিয়ে মঞ্চে উঠেন, তখনও কর্মী ও সমর্থকদের উপস্থিতি তেমন ছিল না। প্যান্ডেলের নিচে সারিবদ্ধ চেয়ার বসানো থাকলেও ছিল না তেমন কর্মী ও সমর্থক।
এমন পরিস্থিতিতে ক্ষুদ্ধ হন মঞ্চ বসে থাকা জেলার শীর্ষ নেতারা। মঞ্চ থেকে মাইক দিয়ে জামালপুর সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাড. হাফিজুর রহমান স্বপন বার বার কর্মী-সমর্থকদের প্যান্ডেলের নিচে অর্থাৎ সম্মেলনে আসোর জন্য আহবান জানালেও কেউ তার কথায় সাড়া দেননি। এদিকে সম্মেলনে উপস্থিত কর্মীর চেয়ে মঞ্চে অতিথির সংখ্যাই বেশি ছিল।
একপর্যায়ে জেলা আ. লীগের সাধারণ সম্পাদক ফারুক আহাম্মেদ চৌধুরী ফারুক আহাম্মেদ চৌধুরী বিশেষ অতিথির বক্তব্যে ক্ষুদ্ধ হয়ে জানান, নিজেদের মধ্যে অন্তঃদ্বন্দ্ব থাকার কারণেই এই ঘোড়াধাপ ইউনিয়নটি ধ্বংসের দ্বারপ্রান্তে।
উল্লেখ্য, জামালপুর সদর উপজেলা আওয়ামী লীগের অন্তর্গত ১৫টি ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক গতিশীলতা বাড়াতে ইউনিয়ন সম্মেলন শুরু করে সদর উপজেলা আওয়ামী লীগ।
এরই ধারাবাহিকতায় গত সকালে ঘোড়াধাপ ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। কিন্তু সম্মেলন শুরু করার প্রায় দেড় ঘণ্টার মাথায় সম্মেলন স্থগিত ঘোষণা ও কমিটি বিলুপ্ত করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ