Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ডাসারের পরকীয়ার জেরে বিষপানে আত্মহত্যা

স্টাফ রিপোর্টার, মাদারীপুর থেকে : | প্রকাশের সময় : ৯ সেপ্টেম্বর, ২০২২, ১২:০৩ এএম

ডাসারের নবগ্রামে পরকীয়ার জেরে লাকী রায় নামে এক গৃহবধূ বিষপান করে আত্মহত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে। গত বুধবার রাতে উপজেলার নবগ্রাম ইউনিয়নের দক্ষিণ চলবলে এ ঘটনা ঘটে। লাকী রায় দক্ষিণ চলবলের ৮নং ওয়ার্ডের সঞ্জয় রায়ের স্ত্রী ও একই ইউনিয়নের নবগ্রামের বাসিন্দা অনিল মন্ডলের মেয়ে।
পারিবারিক সূত্রে জানা যায়, প্রায় পাঁচ বছর ধরে পাশের এলাকার রামশীল ইউনিয়নের শৈলদহ গ্রামের ব্রোজেন অধিকারীর ছেলে বিজন অধিকারীর সাথে পরকীয়া প্রেমের সম্পর্ক চলে আসছিলো। পরকীয়ার বিষয়টি জানাজানি হওয়ায় স্বামী-স্ত্রী এবং দুই সন্তানসহ পরিবারের সকলের সাথে মান অভিমান হয় এবং গত বুধবার রাতে ওই গৃহবধূ বিষপান করেন। পরে শ্বশুরবাড়ির লোকজন তাকে গোপালগঞ্জ জেলার কোটালিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে বুধবার ভোরে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
নবগ্রাম ইউনিয়নের চেয়ারম্যান দুলাল তালুকদার বলেন, আমাকে ৮নং ওয়ার্ডের মেম্বার গোবিন্দ মোবাইল ফোনে কল দিয়ে গৃহবধূর বিষপানে মৃত্যুর ঘটনা জানানোর পর আমি পুলিশকে খবর দিতে বলেছি। ডাসার থানার এস আই অখিল বলেন, ঘটনাটা কোটালিপাড়ার মধ্যে হয়েছে ওটাতো আমাদের এরিয়ার মধ্যে না, কোটালিপাড়া থানা দেখবে। যদি ওই প্রেক্ষিতে আমাদের কাছে কোনো অভিযোগ আসে বা দেয় তাহলে বিষয়টা দেখবো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ