Inqilab Logo

রোববার, ২৩ জুন ২০২৪, ০৯ আষাঢ় ১৪৩১, ১৬ যিলহজ ১৪৪৫ হিজরী

মাগুরায় যুবদলের বিক্ষোভ অনুষ্ঠিত

মাগুরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ সেপ্টেম্বর, ২০২২, ৯:৪১ পিএম

বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল মাগুরা জেলা শাখা নারায়ণগঞ্জ মহানগর যুবদল কর্মী শহীদ মোঃ শাওন প্রধানকে গুলি করে হত্যার প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে বৃহস্পতিবার বিকেণে শোক র‍্যালি এবং প্রতিবাদ সমাবেশ করেছে।

মাগুরা শহরের ভায়না উপজেলা পরিষদের সামনে এ বিক্ষোভ সমাবেশে জেলা বিএনপির আহবায়ক আলী আহম্মদ, সদস্য সচিব আখতার হোসেন, জেলা বিএনপির যুগ্ম আহবায়ক আলমগীর হোসেন, খান হাসান ইমাম সুজা, বিএনপি নেতা ইকবাল আখতার খান, সদর থানা বিএনপির সভাপতি কুতুব উদ্দিন, সদর থানা বিএনপির সাবেক সভাপতি সৈয়দ রফিকুল ইসলাম তুষার, স্বেচ্ছাসেবক দলের সভাপতি আশরাফুল ইসলাম শামীম, জেলা যুবদলের সভাপতি এড, ওয়াসিকুর রহমান কল্লোল, সহ সভাপতি আমিরুল ইসলামসহ বিএনপি ও অংগ সংগঠনের নেতা কর্মীরা অংশ গ্রহন করেন। বক্তারা অভিলম্বে এ সরকারের পতন ঘটিয়ে গনতান্ত্রিক সরকার প্রতিষ্ঠার জন্য আন্দোলন বেগবান করেতে নেতা কর্মীদের প্রতি আহবান জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ