Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

দুর্গাসাগর দীঘির প্রবেশ পথের তোরন ভেঙ্গে দুই শ্রমিক আহত

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ৮ সেপ্টেম্বর, ২০২২, ৮:১০ পিএম

বরিশালের পর্যটন কেন্দ্র ঐতিহাসিক দুর্গাসাগর দীঘির প্রবেশের তোরনের ছাদের একাংশ ধ্বসে পরে দুই নির্মান শ্রমিক আহত হয়েছে। অঅহত ১ শ্রমিককে বরিশাল শের এ বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এঘটনায় জেলা প্রশাসন তিন সদস্যের তদন্ত টিম গঠন করা হয়েছে। দূর্ঘটনার সময়ে ঠিকাদারী প্রতিষ্ঠান খান বিল্ডার্সের এবং উপজেলা প্রশাসনের কোন কর্মকর্তা উপস্থিত ছিলেন না। তবে গণপূর্ত বিভাগের কর্মকর্তারা ঘটনাস্থলে আসলেও অল্প সময়ের মধ্যেই ঘটনাস্থল ত্যাগ করেন।

বরিশালের অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) গৌতম বাড়ৈ জানান, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট শাহ মোঃ রফিকুল ইসলাম, বাবুগঞ্জেরে সহকারি কমিশনার (ভূমি) সুব্রত বিশ্বাস দাস এবং গণপূর্ত বিভাগের একজন এসডিই’কে সদস্য করে তদন্ত কমিটি গঠন করা হয়েছে। রিপোর্ট পাবার নিয়মানুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

অপরদিকে গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী কামরুল হাসান সাংবাদিকদের বলেন, ২২ ফুট উঁচু গেটটি ঢালাই দেয়া হচ্ছিল উল্টা-পাল্টা ভাবে। আপাতত কাজ বন্ধ রাখা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ