Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

যুবদল নেতা শাওন হত্যার প্রতিবাদ জানিয়ে ময়মনসিংহে শোকর‌্যালী

ময়মনসিংহ ব্যুরো | প্রকাশের সময় : ৮ সেপ্টেম্বর, ২০২২, ৮:০৫ পিএম

নারায়নগঞ্জ জেলা যুবদল নেতা শাওন প্রধান হত্যার প্রতিবাদে ময়মনসিংহে শোক র‌্যালী ও সমাবেশ করেছে দক্ষিণ ও উত্তর জেলা যুবদল। এ সময় কালো পতাকায় শোক প্রকাশের মধ্য দিয়ে শান্তিপূর্ন ভাবে রাজনৈতিক সহযোদ্ধা হত্যার ঘটনায় প্রতিবাদ জানায় তারা।

বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) বিকেলে সাড়ে ৫টার দিকে ময়মনসিংহ দক্ষিণ জেলা যুবদলের কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে এই শোক র‌্যালী করে দক্ষিণ জেলা যুবদলের নেতাকর্মীরা।

এ র‌্যালীর নেতৃত্ব দেন ময়মনসিংহ দক্ষিণ জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ ফরহান। এ সময় নগরীর টাউন হল মোড় থেকে একটি শোক র‌্যালী বের হয়ে নতুন বাজারস্থ দলীয় কার্যালয়ে গিয়ে শেষ হয়। এতে সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী অংশ গ্রহন করে।

এর আগে দুপুর ৩টার দিকে নগরীর হরিশংকর রায় রোড এলাকায় কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে শোক র‌্যালী ও সমাবেশ করেছে ময়মনসিংহ উত্তর জেলা যুবদল। এ শোক র‌্যালীর নেতৃত¦ দেন উত্তর জেলা যুবদলের সভাপতি শামসুল হক শামছু, সাধারন সম্পাদক রবিউল করিম বিপ্লব। এ সময় উত্তর জেলা যুবদলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এছাড়াও বিকেল সাড়ে ৫টার দিকে জেলার গৌরীপুর উপজেলা সদরে যুবদল নেতা শাওন প্রধান হত্যার প্রতিবাদে শোক র‌্যালী করেছে যুবদল নেতাকর্মীরা। এ র‌্যালীর নেতৃত্ব দেয় সাবেক ছাত্রদল নেতা জাহাঙ্গীর হোসেন পাপ্পু।

এই র‌্যালীতে আরও উপস্থিত ছিলেন উত্তর জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সাধারন সম্পাদক শফিকুল ইসলাম রতন, উত্তর জেলা যুবদলের সদস্য নাজমুল হক গোলাপ, উপজেলা ছাত্রদলের সাবেক যুগ্ম সাধারন সম্পাদক আব্দুল মুঈদ মিতু, যুবদল নেতা শরীফ বোকাইনগরী প্রমূখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ