Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

লক্ষ্মীপুরে যুবদলের শোক সমাবেশে পুলিশের বাধা

লক্ষ্মীপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ সেপ্টেম্বর, ২০২২, ৭:২৭ পিএম

পুলিশের গুলিতে নিহত শাওন হত্যার প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে লক্ষ্মীপুরে জেলা যুবদলের শোক সমাবেশে পুলিশ বাধা দিয়েছে। শহরের গোহাটা রোডস্থ শহীদ উদ্দীন চৌধুরী এ্যানির বাসভবনের সামনে থেকে বৃহস্পতিবার শোক সমাবেশ বের করে জেলা যুবদল।

শোক সমাবেশে উপস্থিত ছিলেন জেলা যুবদলের আহ্বায়ক রেজাউল করিম লিটন, সদস্যসচিব আব্দুল আলীম হুমায়ুন, জেলা স্বেচ্চাসেবক দলের সভাপতি মহসিন কবির স্বপন, সাধারণ সম্পাদক হারুনুর রশিদ হারুন, জেলা কৃষকদলের সভাপতি মাহবুবুল আলম মামুন, সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান সোহেল, জেলা ছাত্রদলের সভাপতি হাসান মাহমুদ ইব্রাহিম, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুনসহ অনেকে।

জেলা যুবদলের আহ্বায়ক রেজাউল করিম অভিযোগ করে বলেন, ‘শান্তিপূর্ণ শোক সমাবেশ পুলিশ বাধা দেয়। বিনা উসকানিতে পুলিশ যুবদলের কর্মসূচিতে বাধা দেয়।
সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তফা কামাল বলেন, যুবদল শোক সমাবেশের কোনো অনুমতি নেয়নি, বরং বিশৃঙ্খলার উদ্দেশ্যে বাজারের দিকে মিছিল নিয়ে যাচ্ছিলেন। এতে পুলিশ মিছিলে বাধা দেয়। আইনশৃঙ্খলায় বিঘ্ন ঘটানোর চেষ্টা করলে কঠোর হাতে দমন করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ