Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

তিন স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত ৩

| প্রকাশের সময় : ৬ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

অভ্যন্তরীণ ডেস্ক : সড়ক দুর্ঘটনায় মির্জাপুর মোটরসাইকেল আরোহী, বোদায় ট্রলি চালক ও উল্লাপাড়ায় ট্রাকের ধাক্কায় সাইকেল চালক নিহত হয়েছে। এ সংক্রান্ত আমাদের সংবাদদাতাদের পাঠানো প্রতিবেদন-
মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা জানান, মির্জাপুরে সড়ক দুর্ঘটনায় স্বপন পাল (৪০) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। গতকাল সোমবার দুপুরে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের উপজেলার আছিমতলা নামকস্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত স্বপন পাল টাঙ্গাইল সদরের এনায়েতপুর গ্রামের গোপিনাথ পালের ছেলে। সে মির্জাপুর পৌরসভার বাইমহাটি এলাকায় বসবাস করতো ও পেশায় মোটরসাইলে মেকানিক বলে জানা গেছে। পুলিশ জানায়, স্বপন পাল দুপুর ১২টার দিকে মোটরসাইকেল নিয়ে টাঙ্গাইল যাচ্ছিলেন। পথিমধ্যে মহাসড়কের ওইস্থানে পৌঁছালে দ্রুতগতির এক যান তার মোটরসাইলটিকে ধাক্কা দিলে সে দুর্ঘটনার শিকার হয়ে গুরুতর আহত হন। পরে কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হলে দুপুর একটার দিকে সেখানে তার মৃত্যু হয়।
বোদা (পঞ্চগড়) উপজেলা সংবাদদাতা জানান, বোদায় পাওয়ার ট্রলিচাপায় আলমগীর হোসেন (১৫) নামে এক পাওয়ার ট্রলি চালকের মৃত্যু হয়েছে। গতকাল সোমবার উপজেলার ময়দানদিঘী গ্রামের কাদেরপুর এলাকায় এ ঘটনা ঘটে। নিহত আলমগীর কাদেরপুর গ্রামের আমির হোসেনের ছেলে। জানা যায়, নিহত আলমগীর একই এলাকার কৈইমারী গ্রামের ধর্মনারায়ণের পুত্র অতুল চন্দ্রে পাওয়ার ট্রলির চালকের কাজ করে। প্রতিদিনের মত গতকাল পাওয়ার ট্রলি নিয়ে মাঠে হাল চাষ করতে যায়, এ সময় পাওয়ার ট্রলির নিচে চাপা পড়ে। এলাকাবাসীরা তাকে উদ্ধার করে বোদা উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে গেল কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। বোদা থানার দারোগা এসআই দীন মোহামদ জানান, হাসপাতাল থেকে লিখিতভাবে জানানো হলে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করে আইনানুক ব্যবস্থা নেয় হবে।
উল্লাপাড়া (সিরাজগঞ্জ) উপজেলা সংবাদদাতা জানান, সিরাজগঞ্জের উল্লাপাড়ায় গতকাল সোমবার বেলা ১১টার দিকে বগুড়া-নগরবাড়ি মহাসড়কের উপজেলার চকিদহ ব্রীজের নিকট ট্রাকের ধাক্কায় এক সাইকেল চালকের মৃত্যু হয়েছে। পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, বড়হর ইউনিয়নের পাগলা গ্রামের আব্দুল করিম (৪৫) একজন ছালার ব্যবসায়ী। ঘটনার সময় সে তার সাইকেলের পিছনে ছালা বোঝাই করে বোয়ালিয়া বাজার থেকে উল্লাপাড়ায় আসার পথে ঘটনাস্থলে একটি ট্রাকের ধাক্কায় রাস্তায় পড়ে গিয়ে ট্রাকের চাকায় পিষ্ঠ হয়ে ঘটনাস্থলেই মারা যায়। এ সময় ট্রাকটি দ্রুত পালিয়ে যায়। নিহত আব্দুল করিম পাগলা গ্রামের হাজী মহির উদ্দিনের ছেলে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ