Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ছাত্রদল নেতা শ্রাবণকে দেখতে হাসপাতালে গেলেন মির্জা ফখরুল

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৮ সেপ্টেম্বর, ২০২২, ৫:৪০ পিএম

পুলিশের গুলিতে আহত কিশোরগঞ্জ জেলা ছাত্রদলের নেতা শ্রাবণকে দেখতে হাসপাতালে গিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) বিকেলে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে এ ছাত্রনেতাকে দেখতে যান তিনি।

বিএনপির মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান জানান, পাকুন্দিয়া উপজেলায় বিক্ষোভ সমাবেশে ছাত্রদলের শ্রাবণ পুলিশের গুলিতে গুরুতর আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন আছেন। আজ তাকে দেখতে গিয়েছিলেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। শায়রুল জানান, চিকিৎসকরা জানিয়েছেন গুলির আঘাতে শ্রাবণের ফুসফুস, খাদ্যনালী, লিভার ও কিডনি আক্রান্ত হয়েছে। তার সুস্থ হয়ে উঠতে অনেক সময় লাগবে।

মির্জা ফখরুল শ্রাবণের মাকে সান্ত্বনা দিয়ে বলেন, আল্লাহর ওপর ভরসা রাখুন, আমরা পাশে আছি, চিকিৎসকরা গুরুত্ব দিয়ে তার চিকিৎসা করছেন। আমাদের দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান খোঁজ নিচ্ছেন। গণতন্ত্র ফিরে আনার এ সংগ্রামে আপনার ছেলে গুরুতর আহত, তার এই কষ্ট বৃথা যাবে না।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মির্জা ফখরুল

২১ ফেব্রুয়ারি, ২০২৩
২০ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ