Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

৩ বিজিবি সদস্য ক্লোজড

টেকনাফে তল্লাশি চৌকিতে প্রবাসীকে মারধর

টেকনাফ (কক্সবাজার) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৮ সেপ্টেম্বর, ২০২২, ১২:০০ এএম

কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়কে বাহারছড়া চোকিদার পাড়া অস্থায়ী বিজিবি তল্লাশি চৌকিতে ইয়াবা তল্লাশির নামে এক মালয়েশিয়া প্রবাসীকে বেধড়ক মারধরের ঘটনায় তল্লাশি চৌকির ৩ সদস্যকে ক্লোজড করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন গোয়েন্দা বিভাগের কর্মকর্তা মো. সেলিম উদ্দিন। গত মঙ্গলবার বিকেলে টেকনাফ থেকে কক্সবাজার যাওয়ার পথে বাহারছড়া বিজিবি তল্লাশি চৌকিতে এই ঘটনা ঘটে।
জানা যায়, টেকনাফ পৌরসভার বাসিন্দা মৃত শফিউজ্জামানের ছেলে আবদুল্লাহ দীর্ঘদিন মালয়েশিয়া থাকেন। গত মঙ্গলবার বিকেলে টেকনাফ থেকে তার বাবার কবর জিয়ারত শেষে তার শ্বশুর বাড়ি চাঁদপুর থেকে আসার সময় টেকনাফের বাহারছড়া চোকিদার পাড়ার বিজিবি তল্লাশি চৌকিতে পৌঁছলে একেক জন করে তল্লাশি করা হয়। পরে আবদুল্লাহকে অস্থায়ী কক্ষে নিয়ে ইয়াবা তল্লাশির নামে বেধড়ক মারধর করে মুমূর্ষু অবস্থায় গাড়িতে তুলে দেয়। ওই গাড়িটা কক্সবাজার টার্মিনাল এসে ফেলে দিয়ে চলে যায়। পরে মুমূর্ষু অবস্থায় তাকে পড়ে থাকতে দেখে স্থানীয়রা কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে যায়। এ বিষয়ে সঠিক তদন্তের মাধ্যমে আইন গত ব্যবস্থা গ্রহণের দাবি করেন তার পরিবার।
এদিকে চোকিদার পাড়া ক্যাম্প কমান্ডার মাহফুজ রহমানকে মুঠোফোনে যোগাযোগ করার চেষ্টা করলে ফোনে সংযোগ পাওয়া যায় নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ