Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ধর্ষণ মামলায় পুঠিয়ার মেয়র আল মামুন বরগুনায় গ্রেফতার

বরগুনা জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৮ সেপ্টেম্বর, ২০২২, ১২:০০ এএম

রাজশাহীর পুঠিয়ার পৌর মেয়র আল মামুন খানকে গতকাল সকালে বরগুনা জেলা শহরের ডিকেপি রোডের এক বাসা থেকে গ্রেফতার করে পুলিশ। তার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে পুঠিয়া থানায় মামলা রয়েছে। তিনি দীর্ঘদিন পলাতক ছিলেন।
সূত্রে জানা গেছে, এক বছর আগে পৌরসভায় একটি চাকরির জন্য ভুক্তভোগী নারী মেয়রের কাছে গিয়েছিলেন। এরপর তিনি বিভিন্ন প্রলোভন দেখিয়ে নিয়মিত ধর্ষন করতেন। ভুক্তভোগী নারী মেয়রের অনৈতিক কাজে রাজি না হওয়ার কারণে বিয়ের প্রলোভন দিয়ে আরও কয়েকবার ধর্ষণ করেছেন। মেয়র ভুক্তভোগী নারীকে চাকরি বা বিয়ে করবে না বলে জানিয়ে দিলে ভুক্তভোগী প্রতিবাদ করায় মেয়র তার সন্ত্রাসী বাহিনী দিয়ে প্রাণনাশের হুমকি দেয়ার ফলে মেয়রের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে। গত বছরের শুরুতে দুর্গাপুর উপজেলার হাসপাতালের এক সেবিকাকে বিয়ের প্রলোভনে একাধিকবার ধর্ষণ এবং অন্তঃসত্ত্বা হওয়ার মামলা হয়েছিল মেয়রের বিরুদ্ধে। পুঠিয়ার মেয়র আল মামুনকে গ্রেফতারের ব্যাপারে বরগুনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলী আহমেদ বলেন, বিশ্বস্ত সূত্রে সংবাদের আলোকে পুলিশ বরগুনা পৌরসভার ডিকেপি রোডের ওই মেয়রের ড্রাইভারের ভাড়া বাসা থেকে গতকাল বুধবার সকাল ৯টায় ধর্ষণ মামলার আসামী পুঠিয়া পৌরসভার মেয়র আল মামুনকে গ্রেফতার করতে সক্ষম হয়। গ্রেফতারকৃত আসামিকে পুঠিয়া থানা পুলিশের নিকট হস্তান্তর করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ