Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

তানোরে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

গোদাগাড়ী (রাজশাহী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ সেপ্টেম্বর, ২০২২, ৯:০১ পিএম

রাজশাহীর তানোর উপজেলা ক্যাম্পাস সংলগ্ন বাুশঝাড়ের মধ্যে নির্জন বা এক প্রকার পরিত্যাক্ত বাড়ি থেকে যুবকের গন্ধ যুক্ত লাশ উদ্ধার করা হয়েছে। বুধবার বিকেলের দিকে সহকারী পুলিশ সুপার আসাদুজ্জামান ও পুলিশের সিআইডি টিম লাশ উদ্ধার করেন বলে নিশ্চিত করেছেন থানার তদন্ত ওসি উছমান গণি।

তিনি আরো জানান লাশের পরিচয় মিলেছে। তার নাম আমিরুল ইসলাম বাবু (৪৫), সে চাঁপাইনবাবগঞ্জ জেলার নাচোল উপজেলার বালকাপাড়া গ্রামের এমদাদুলের পুত্র। এ ঘটনায় স্থানীয়দের মাঝে নানা প্রতিক্রিয়া দেখা দিয়েছে। ফলে এমন বাড়ি থেকে লাশ উদ্ধারের ঘটনাটি টক অব দা তানোরে পরিনত হয়ে পড়েছে। কারন লাশ দূর্গন্ধ ও পঁচে গেছে এবং কবে থেকে এমন অবস্থা হয়ে আছে সেটা নিয়ে শুরু হয়েছে নানা জল্পনা কল্পনা।

প্রত্যাক্ষদর্শীরা জানান, গত তিন চার দিন ধরে একটু একটু করে গন্ধ বের হতে থাকে । কিন্তু তেমন ভাবে কেউ গুরুত্ব দেন নি। এ অবস্থায় বুধবার সকাল থেকেই বিকট গন্ধ বের হয়। স্থানীয়রা নির্জন বাড়ির ইটের ফাঁক দিয়ে দেখতে পায় এক যুবক ঘরের বারান্দায় জুলন্ত অবস্থায় মরে আছে। সাথে সাথে থানা পুলিশ কে খবর দিলে তদন্ত ওসি উছমান গণি ও এসআই হাফিজ ঘটনা স্থানে আসেন এবং লাশ উদ্ধার করে করেছে।।

ওই বাড়ির মালিক মৃত মোস্তফা মিস্ত্রি। তিনি প্রায় ৬-৭ বছর আগে মারা যান। তার বাড়িও নাচোল থানায় এবং মারা যাওয়া যুবক পরিচিত ও একই এলাকার। ওই বাড়িতে কেউ থাকে না। বাড়ির মুল গেটে তালাবদ্ধ অবস্হায় ছিল।

তদন্ত ওসি উছমান গণি জানান, সন্ধ্যার দিকে লাশ থানায় আনার পর রামেক মর্গে পাঠানো হয়েছে। হত্যা না আত্মহত্যা জানতে চাইলে তিনি জানান লাশের অবস্থা খুবই খারাপ, পঁচে গলে গেছে। ময়না তদন্তের পর রিপোর্ট পেলে বোঝা যাবে আসল ঘটনা। তবে মৃত যুবকের স্বজনরা আসছেন বলেও জানান ওই কর্মকর্তা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ