Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

প্রধান শিক্ষকের অসাবধনতায় মাজবাড়ী উচ্চ বিদ্যালয়ে চুরি ১০দিনেও উদ্ধার হয়নি শেখ রাসেল ডিজিটাল ল্যাবের ১০ল্যাপটপ

বালিয়াকান্দি (রাজবাড়ী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ সেপ্টেম্বর, ২০২২, ৫:৩৮ পিএম

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার নবাবপুর ইউনিয়নের সুনামধন্য মাজবাড়ী উচ্চ বিদ্যালয়ে ভবণের ২য় তলায় অবস্থিত শেখ রাসেল ডিজিটাল ল্যাবের দরজার ৩টি তালা কেঁটে ১০টি ল্যাপটপ একটি ক্যামেরা ও একটি রাইটার চুরি হয়। ১০ দিন পার হয়ে গেলেও উদ্ধার হয়নি চুরি যাওয়া মালামাল।

উপজেলার মাজবাড়ী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ছমিরউদ্দীন মাষ্টার জানান, আমি নিজে বাদি হয়ে শেখ রাসেল ডিজিটাল ল্যাবের মালামাল চুরির ঘটনায় বালিয়াকান্দি থানায় একটি চুরি মামলা দায়ের করেছি। চুরি হওয়া মালামাল এখন পর্যন্তু উদ্ধার হয় নাই। উপজেলা পরিষদ চেয়ারম্যান ও বিদ্যালয় পরিচালনা কমিটির আহবায়ক বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ জানান, বিদ্যালয়ের প্রধান শিক্ষকের অসাবধানতার কারণে ২য় বার এই চুরির ঘটনা ঘটেছে।
উপজেলা মাধ্যামিক শিক্ষা কর্মকর্তা কাজী এজাজ কায়সার জানান, বিদ্যালয়ে চুরির ঘটনায় আইনের আশ্রয় নেওয়া হয়েছে। পুলিশ তদন্ত করে মালামাল উদ্ধারসহ আসামীদের খুজে বের করতে চেষ্টা করছে। বালিয়াকান্দি থানার মামলার তদন্তকারী কর্মকর্তা এস, আই মোঃ টিটুল হোসাইন জানান, এই চরির সাথে জরিত চোরদেরকে চিহ্নিত করে গ্রেফতার করাসহ চুরি হওয়া মালামাল উদ্ধারের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ