Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সুন্দরগঞ্জে শিক্ষার্থীদের জিম্মি করে মানববন্ধন ও সড়ক অবরোধ, প্রধান শিক্ষককে শোকজ

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ সেপ্টেম্বর, ২০২২, ৪:৪৩ পিএম

গাইবান্ধার সুন্দরগঞ্জে শ্রেণি পাঠদান বন্ধ রেখে শিক্ষার্থীদের জিম্মি করে মানববন্ধন ও সড়ক অবরোধ করার ঘটনায় প্রধান শিক্ষককে কারণ দর্শানোর (শোকজ) নোটিশ দেওয়া হয়েছে।
বুধবার (৭ সেপ্টেম্বর) বিকেলে উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মুঃ মাহমুদ হোসেন ম-ল বামনডাঙ্গা বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শহীদুল ইসলাম শহীদকে শোকজ নোটিশ দেওয়ার বিষয়টি নিশ্চিত করেন।
এতে বলা হয়, গত ৩০ আগস্ট স্কুলে পাঠদান বন্ধ রেখে শিক্ষার্থীদের দিয়ে রাস্তায় মানববন্ধন করা শিক্ষা কার্যক্রমের পরিপন্থী। উক্ত মানববন্ধন ও সড়ক অবরোধের খবর দৈনিক ইনকিলাবসহ বিভিন্ন পত্র পত্রিকায় প্রকাশের পর উপজেলা নির্বাহী অফিসারের নির্দেশে এবং জেলা শিক্ষা অফিসারের পরামর্শক্রমে আপনার বিরুদ্ধে কেন ব্যবস্থা গ্রহণ করা হবে না তার জবাব আগামী সাত কার্যদিবসের মধ্যে দাখিল করতে বলা হয়। অন্যথায় তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা গ্রহণ করা হবে জানানো হয়।
উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মুঃ মাহমুদ হোসেন ম-ল আরো বলেন, 'শিক্ষার্থীদের দিয়ে মানববন্ধন করার সত্যতা পাওয়ায় প্রধান শিক্ষককে শোকজ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ