Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মির্জাগঞ্জে বিএনপির বিক্ষোভ মিছিলে পুলিশের বাধা

মির্জাগঞ্জ(পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ সেপ্টেম্বর, ২০২২, ১১:৪৯ এএম

গ্যাসসহ নিত্যপ্রয়োজনীয় জিনিসের মূল্যবৃদ্ধির প্রতিবাদে পটুয়াখালীর মির্জাগঞ্জ বিএনপির বিক্ষোভ মিছিল পুলিশ বাধা দিয়েছে। এতে বিএনপির বিক্ষোভ কর্মসূচি সংক্ষেপ করতে হয়েছে বলে অভিযোগ করেছেন বিএনপির নেতা–কর্মীরা।

বুধবার (৭সেপ্টেম্বর) সকালে উপজেলার কলেজ রোড এলাকায় এ বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।
দলীয় নেতা-কর্মীরা জানান, কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে উপজেলা শহরে বিক্ষোভ মিছিল বের করেন তাঁরা। মিছিলে দলের সহযোগী সংগঠনের নেতা-কর্মীরাও অংশ নেন। তবে মিছিলটি শহরের দারুস সুন্নত ফাজিল মাদ্রাসার সামনে থেকে উপজেলা উপজেলা পরিষদের দিকে যেতে চাইলে একটু সামনে গেলেই মাদ্রাসার সামনে পুলিশ বাধা দেয়।পরে সেখানেই সংক্ষিপ্ত সমাবেশ করেন তাঁরা।
তবে জানতে চাইলে মির্জাগঞ্জ থানা অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন তালুকদার বলেন,পুলিশ ঘটনাস্থলে ছিল। তারা ভিতরে বসে প্রোগ্রাম করে চলে গেছে।

এর আগে মির্জাগঞ্জ উপজেলা বিএনপি'র আহবায়ক আলহাজ্ব আশরাফ আলী হাওলাদার সভাপতিত্বে সংক্ষিপ্ত সমাবেশে প্রধান অতিথি বক্তব্য রাখেন পটুয়াখালী জেলা বিএনপির আহবায়ক আলহাজ্ব আব্দুর রশিদ চুন্নু, প্রধান বক্তা ছিলেন জেলা বিএনপির সদস্য সচিব স্নেহাংশু সরকার কুট্টি, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সদস্য বশির আহমেদ মৃধা, জেলা যুবদলের সভাপতি মনিরুল ইসলাম লিটন, জেলার স্বেচ্ছাসেবক দলের সভাপতি মশিউর রহমান মিলন,জেলা ছাত্রদলের সভাপতি শফিউল বসার উজ্জ্বল। এছাড়াও আরো উপস্থিত ছিলেন উপজেলা বিএনপি'র যুগ্ম আহবায়ক অধ্যাপক মোস্তাফিজুর রহমান, জাহাঙ্গীর আলম ফরাজী, হারুনুর রশিদ মুন্সি, সদস্য মোবারক আলী মুন্সী, আসাদুজ্জামান মনির প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন, দ্রব্যমূল্যের লাগামহীন ঊর্ধ্বগতিতে দেশের মানুষ চরম বিপাকে আছে। সবকিছু মানুষের ক্রয়ক্ষমতার বাইরে চলে গেছে। মানুষ অসহায়। বাজার নিয়ন্ত্রণে সরকার সম্পূর্ণ ব্যর্থ। আওয়ামী লীগের ব্যবসায়ী সিন্ডিকেটের কারণেই জিনিসপত্রের দাম বাড়ছে। তাঁদের লুটপাটের কারণেই দেশের এই করুণ অবস্থা। দেশের মানুষ এই ব্যর্থ সরকারের কবল থেকে মুক্তি চায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ