Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

গুলি করে, খুন করে বিএনপির রাজনীতিকে দমিয়ে রাখা যাবে না- আমির খসরু

লক্ষ্মীপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ সেপ্টেম্বর, ২০২২, ৯:০৭ পিএম

বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসর মাহমুদ চৌধুরী বলেছেন, জনশূন্য হয়ে পড়েছে আওয়ামী লীগ। আওয়ামী পুলিশ, আওয়ামী সন্ত্রাস, এখন আর জনগণ এগুলো পছন্দ করে না। গুলি করে, খুন করে বিএনপির রাজনীতিকে দমিয়ে রাখা যাবে না। আওয়ামী লীগের কথা এখন কেউ বিশ্বাস করে না। আওয়ামী লীগ সরকার বর্তমান বাজার পণ্যকে রাজনীতির পণ্য বানিয়ে রাখছে। এজন্য আওয়ামী লীগের সঙ্গে এখন আর এদেশের জনগণ নেই। এদেশের অসহায় মানুষ গুলো এখন দু’বেলা দুমুঠো ভাত খেতে খুব কষ্ট হয়। এদেশের বিচার বিভাগের স্বাধীনতা নাই। গণমাধ্যমে স্বাধীনতা নাই। মঙ্গলবার বিকেলে কেন্দ্রীয় বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানির লক্ষ্মীপুরস্থ বাসভবনে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

তিনি আরও বলেন, বিশ্বের যত মানবাধিকার, গণমাধ্যম আছে তারা ভালোভাবে জানে বাংলাদেশের মানুষ এখন ভালো নেই। যেভাবে ১৩ বছর মানুষের অধিকার নিয়ে এ ছিনিমিনি খেলেছে আওয়ামী লীগ সরকার। রাতের অন্ধকারে ভোট চুরি করে তারা এখন অবৈধভাবে ক্ষমতায় বসে আছে। এদেশের মানুষ একটি পরিবর্তন চায়।

লক্ষ্মীপুর জেলা বিএনপির যুগ্ম-আহ্বায়ক অ্যাডভোকেট হাবিবুর রহমানের সঞ্চালনায় এবং কেন্দ্রীয় বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানির সভাপতিত্বে মতবিনিময় সভায় আরো বক্তব্য রাখেন, খালেদা জিয়ার উপদেষ্টা আবুল খায়ের ভূঁইয়া, চট্টগ্রাম বিভাগের বিএনপির সাংগঠনিক সম্পাদক মাহাবুবের রহমান শামীম, সহ-সাংগঠনিক সম্পাদক হারুন অর রশিদ (ভিপি হারুন), লক্ষ্মীপুর জেলা বিএনপির সদস্য সচিব শাহাবুদ্দিন সাবু, বিএনপি মিডিয়া আহ্বায়ক জহির উদ্দিন স্বপন, সহ-বাণিজ্য বিষয়ক সম্পাদক এবিএম আশ্রাফ উদ্দিন নিজাম, বিএনপি নির্বাহী কমিটির সম্মানিত সদস্য নাজিম উদ্দিন আহমেদসহ প্রমুখ।

প্রসঙ্গত: সম্প্রতি লক্ষ্মীপুরে বিএনপির নেতা এ্যানি চৌধুরী ও শাহাবুদ্দিন সাবুর বাসভবনে আওয়ামী দুর্বৃত্তদের সন্ত্রাসীর হামলার প্রেক্ষিতে লক্ষীপুরের কর্মরত গণমাধ্যমকর্মীদের সঙ্গে মতবিনিময় সভার আয়োজন করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ