Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

গৃহবধূকে ধর্ষণে যুবকের বিরুদ্ধে মামলা

হিলি সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ সেপ্টেম্বর, ২০২২, ১২:০০ এএম

দিনাজপুরের নবাবগঞ্জে ২৭ বছরের এক গৃহবধূকে ধর্ষণ করার হানিফ রায়হান (২৫) নামের এক যুবকের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করছেন ওই নারী। গত সোমবার বিকেলে উপজেলার মাহামুদপুর ইউনিয়নের হরিনাথপুর অফিসপাড়া গ্রামে এই ধর্ষণের ঘটনা ঘটে। ধর্ষক একই উপজেলার হরিনাথপুর অফিসপাড়া গ্রামের মো. আখতার মিয়ার ছেলে হানিফ রায়হান। মামলা সুত্রে জানা যায়, ২৭ বছর বয়সী ওই গৃহবধূ তার নিজ বসত বাড়ির পশ্চিম পার্শ্বে পরিত্যক্ত জমিতে গরুকে ঘাস খাওয়ানোর জন্য নিয়ে গেলে। একই গ্রামের মো. আখতার মিয়ার ছেলে মো. হানিফ রায়হান তাকে পেছন থেকে জড়িয়ে ধরে জোরপূর্বক ওই জমিতে থাকা ঝোপের মধ্যে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। এক পর্যায়ে ওই গৃহবধূ চিৎকার করলে লোকজন এগিয়ে আসলে ধর্ষক হানিফ রায়হান তাকে ছেড়ে দেয়ে দৌড়ে পালাই যায়। নবাবগঞ্জ থানার ওসি ফেরদৌস ওয়াহিদ বলেন, গৃহবধূ ধর্ষণের ঘটনায় ভিকটিম নিজে থানায় উপস্থিত হয়ে ধর্ষনকারীর বিরুদ্ধে মামলা দায়ের করেছেন।
আসামিকে আটক করতে অভিযান অব্যাহিত রয়েছে। ভিকটিমকে আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে মেডিকেল টেস্টের জন্য।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ