Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মাদকদ্রব্যের অপব্যবহার রোধে কর্মশালা

শেরপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৭ সেপ্টেম্বর, ২০২২, ১২:০০ এএম

শেরপুরে মাদকদ্রব্যের অপব্যবহার রোধে সামাজিক আন্দোলন গড়ে তোলার লক্ষে সমন্বিত পরিকল্পনা প্রণয়নের জন্য দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার শেরপুর জেলা প্রশাসনের আয়োজনে এবং মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহযোগিতায় সার্কিট হাউজ মিলনায়তনে এ কর্মশালা অনুষ্ঠিত হয়।
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ময়মনসিংহ বিভাগীয় কার্যালয়ের অতিরিক্ত পরিচালক এটিএম শওকত ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক সাহেলা আক্তার। অতিরিক্ত জেলা প্রশাসক তোফায়েল আহমেদের সঞ্চালনায় মূল প্রবন্ধ উপস্থাপন করেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিচালক মোহাম্মদ খোরশিদ আলম।
কর্মশালায় জেলার সকল উপজেলা চেয়ারম্যান, উপজেলা নির্বাহী কর্মকর্তা, মেয়র, অফিসার ইনচার্জ, শিক্ষা কর্মকর্তাসহ সরকারি কর্মকর্তা, গণমাধ্যমকর্মীরা মাদকদ্রব্য নিয়ন্ত্রণে এবং অপব্যবহার রোধে তাদের প্রস্তাবনা ও পরিকল্পনা উল্লেখ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ