Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

স্ট্যান্ড-আপ শোতে উইল স্মিথের উদ্ধৃতি দিলেন ক্রিস রক

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৭ সেপ্টেম্বর, ২০২২, ১২:০০ এএম

কমেডিয়ান উইল স্মিথ প্রকাশ করেছেন, উইল স্মিথ ৩০ বছর ধরে নিখুঁত পুরুষ হিসেবে ভাণ করে এসেছে, আসলে সে আমাদের যে কার ও মতোই কুৎসিত।
লিউভারপুলের এস অ্যান্ড এস অ্যারেনাতে ডেইভ চ্যাপেলের (ছবিতে সবচেয়ে ডানে) সঙ্গে এক যৌথ স্ট্যান্ড-আপ শোতে পারফর্ম করছিলেন তিনি। এখানে রক (৫৭) গেল অস্কার অনুষ্ঠানে স্মিথের (৫৩) হাতে চড় খাবার অনুভূতি ব্যক্ত করেন।
চ্যাপেল তাকে জিজ্ঞাসা করেন, ‘চড় খেয়ে কি ব্যথা লেগেছিল?’ অবশ্যই, সে (আসলে খিস্তি) একটা সাধারণ রসিকতায় চড় মেরেছিল, সেটি ছিল আমার সবচেয়ে বিনয়ী রসিকতার একটি। সে ৩০ বছর ধরে নিখুঁত মানুষের ভাণ করা চালিয়ে এসেছে, সে নিজেই নিজের মুখোশ ছিঁড়েছে আর দেখিয়েছে সে আমাদের সবার মতোই কুৎসিত। ফলাফল যাই হোক না কেন আশা করব সে আর সেই মুখোশটি ধারণ করবে না। সে তার আসল চেহারায়ই শ্বাস নিক। আমি তার দুই রূপেই আমার প্রতিফলন দেখতে পাই। চলতি অনুষ্ঠানে রক ডাচেস অফ সাসেক্স মেগান মার্কলের জীবন এবং ব্রিটিশ রাজ পরিবার নিয়ে অভিযোগ নিয়েও রসিকতা করতে ছাড়েননি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ