Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

ঈশ্বরগঞ্জে বিএনপির সমাবেশে মানুষের ঢল

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ সেপ্টেম্বর, ২০২২, ৬:০৮ পিএম

সরকার কর্তৃক জ্বালানী তেল, পরিবহন ভাড়া, সকল দ্রব্যমূল্য বৃদ্ধি এবং পুলিশ কর্তৃক গুলি করে যুবনেতা, ছাত্রনেতা ও স্বেচ্চাসেবক দল নেতা হত্যা, লোডশেডিং ও ভোজ্য তেল এর মূল্য বৃদ্ধির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলা বিএনপি। মঙ্গলবার বিকেলে উপজেলার বড়হিত ইউনিয়নের নশতি বাজার সংলগ্ন পস্তারী স্কুল মাঠে ওই বিক্ষোভ মিছিল ও সমাবেশ করা হয়। সেই জনতার ঢলের মিছিল ও সমাবেশে উপজেলা বিএনপির সভাপতি প্রকৌশলী লুৎফুল্লাহেল মাজেদ বাবু প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

সমাবেশে বক্তারা বলেন, বিক্ষোভ মিছিল ও সমাবেশে হাজার হাজার লোকের উপস্থিতিই প্রমাণ করে দেয়, এই সরকারকে মানুষ আর ক্ষমতায় দেখতে চায় না। বক্তারা আরো বলেন, এই সরকারের পতন না হওয়া পর্যন্ত মাঠ ছাড়বে না বিএনপি। প্রয়োজনে জীবন দিয়ে হলেও অত্যাচারী সরকারের হাত থেকে দেশকে বাঁচাতে কেন্দ্রীয় নির্দেশে আন্দোলন সংগ্রামে ঝাঁপিয়ে পড়তে হবে।

বিক্ষোভ মিছিল ও সমাবেশে উপস্থিত ছিলেন উপজেল বিএনপির সহ সভাপতি হোসেন মোহাম্মদ মন্ডল, এড. কাজী শাহজাহান, শাহজাহান জয়পুরী, উপজেলা বিএনপিসাধারণ সম্পাদক ও উত্তর জেলা বিএনপির সদস্য এ,কে,এম হারুন অর রশীদ, যুগ্ম সাধারণ সম্পাদক উত্তর জেলা বিএনপির সদস্য জুলফিকার আলী টিপু, সাংগঠনিক সম্পাদক উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ও উত্তর জেলা বিএনপির সদস্য আমিরুল ইসলাম ভূইয়া মনি, পৌর বিএনপিসাধারণ সম্পাদক নূরে আলম জিকু, যুগ্ম সম্পাদক নূরুন্নবী, সাংগঠনিক সম্পাদক হায়দার আলী, ময়মনসিংহ উত্তর জেলা যুবদলের সভাপতি শামছুল ইসলাম শামছু, ময়মনসিংহ উত্তর জেলা সেচ্চাসেবক দলের সভাপতি সাবেক ভিপি ফরিদ উদ্দিন, ময়মনসিংহ উত্তর জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম মিন্টু, উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক মোজাম্মেল হক নয়ন, সাংগঠনিক সম্পাদক আজিজুল হাই সোহাগ, উপজেলা স্বেচ্চাসেবক দলের আহ্বায়ক শামীম তালুকদার, সদস্য সচিব কামাল হোসেন সরকার, উপজেলা ওলামাদলের সাধারণ সম্পদাক ওসমান গণি বকুল, উপজেলা মৎস্যজীবীদলের আহ্বায়ক মোস্তাক আহম্মেদ বিপু, উপজেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক শাহীন ফরিদ, উপজেলা ছাত্রদলের আহ্বায়ক ফরহাদ হোসেন, যুগ্ম আহ্বায়ক রনি রহমান, রাফসান আহম্মেদ রুমন, ইউসুফ, পৌর ছাত্রদলের আহ্বায়ক তারেক আফরোজ নওশাদ, সদস্য সচিব রিদওয়ান আহমেদ রিজন, বড়হিত ইউনিয়ন বিএনপির সভাপতি বকুল, সাধারণ সম্পাদক বিপ্লব সহ সকল ইউনিয়নের বিএনপি ও এর সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ