Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

পঞ্চগড়ে কবরস্থান থেকে ৭ কঙ্কাল চুরি

পঞ্চগড় জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ সেপ্টেম্বর, ২০২২, ৩:২১ পিএম

পঞ্চগড়ে কবরস্থান থেকে ৭ টি কঙ্কাল চুরির ঘটনা ঘটেছে।মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) সকালে পঞ্চগড়ের আটোয়ারী উপজেলার সাতখামার ঝলঝলি কবরস্থান থেকে কঙ্কালগুলো চুরি হয়।কবর থেকে কঙ্কাল চুরির বিষয়টি জানতে পেরে আত্বীয় স্বজন ও এলাকাবাসী ভিড় করে।এনিয়ে স্থানীয়দের মাঝে আতঙ্ক বিরাজ করছে।পুলিশ বলেছে চক্রের খোঁজে অনুসন্ধান চালানো হচ্ছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়,মঙ্গলবার সকালে বিভিন্ন কবরের পাশে কুকুর চলাফেরা করতে দেখে এগিয়ে যান সামসুর হক।এসময় কয়েকটি কবরের মাটি ও বাশঁ অন্যত্র দেখতে পান তিনি। মুহুতের মধ্যে বিষয়টি বিভিন্ন এলাকায় ছড়িয়ে পড়ে। এসময় চুরি হয়ে যাওয়া আত্মীয় স্বজনেরা তাদের মৃত স্বজনদের কবর দেখতে থাকে।১০ টি কবর খুড়ে ৭ টি কবর থেকে কঙ্কাল নিয় যায় চোর চক্রটি।পরে ফাঁকা থাকা কবর গুলোতে মৃতের স্বজনেরা মাটি দেন।

আটোয়ারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃসোহেল রানা জানান, ১০টি কবর খোলা পেয়েছি।এর মধ্যে ৭টি কবর থেকে কঙ্কাল চুরি হয়েছে।ঘটনাস্থলেই ট্রাউজার প্যান্ট টি শার্ট পাওয়া গেছে আমরা চক্রটিকে সনাক্ত করার চেষ্টা করছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ