Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

স্ত্রী’র সহায়তায় কিশোরীকে ধর্ষণ

প্রধান আসামি গ্রেফতার

খুলনা ব্যুরো : | প্রকাশের সময় : ৬ সেপ্টেম্বর, ২০২২, ১২:০০ এএম

বাগেরহাটের কচুয়ায় কিশোরীকে ধর্ষণ মামলার প্রধান আসামী মহিউদ্দীন হাওলাদারক গ্রেফতার করেছে পুলিশ। গত রোববার রাতে কচুয়া উপজেলার গোয়ালমাঠ এলাকা তাকে গ্রেফতার করা হয়। এর আগে কিশোরীর বাবা বাদী হয়ে মহিউদ্দীন ও তার স্ত্রী সাথী বেগমকে আসামী করে কচুয়া থানায় মামলা করেন। গতকাল সকালে জেলা হাসপাতালে নির্যাতনের শিকার কিশোরীকে ডাক্তারী পরীক্ষার জন্য পাঠিয়েছে পুলিশ।
বাগেরহাটের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মাহামুদ হাসান জানান, ধর্ষণের ঘটনা জানার পর পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে এবং তদন্ত কাজ শুরু করেছে। রোববার রাতে ধর্ষণের ঘটনায় প্রধান অভিযুক্ত মহিউদ্দীন হাওলাদারকে গ্রেফতার করা হয়। তাকে জিজ্ঞাসাবাদ শেষে গতকাল সকালে আদালতে প্রেরণ করা হয়েছে।
প্রসঙ্গত, কয়েকদিন আগে কচুয়ার উপজেলার দোবাড়িয়া গ্রামের দিনমজুরের ওই কিশোরী মেয়েকে ডেকে নিয়ে যায় প্রতিবেশী সখী বেগম। এরপর তার সহযোগিতায় স্বামী মহিউদ্দিন হাওলাদার ধর্ষণ করে এবং ভিডিও ধারণ করে। পরে কাউকে না জানানোর জন্য হুমকি দেওয়া হয়। পুনরায় গত ১৫ আগষ্ট একটি বাসায় আটকে রেখে মহিউদ্দীন হাওলাদার ও তার তিন বন্ধু মিলে ধর্ষণ করে। ১৭ আগষ্ট রূপসা ভ্যানস্ট্যান্ডে অসুস্থ অবস্থায় কিশোরীকে ফেলে রেখে যায়। কিশোরীর বাবার অভিযোগ, ঘটনার পর একাধিকবার থানায় গেলেও পুলিশ মামলা নেয়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ